ঢাকায় বুবলী

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 20:08:51

আবার উধাও ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী! নিজের অভিনীত ‘বীর’ সিনেমার শুটিং শেষ করার পর থেকে খোঁজ নেই এই অভিনেত্রীর। খোঁজ নেই বলতে মিডিয়ার কারও সঙ্গে যোগাযোগ নেই বুবলীর। এমনকি ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেস মিটেও দেখা যায়নি দেশের শীর্ষ নায়কের এই নায়িকাকে।

সে সময় বুবলী কেন সিনেমার প্রচারণায় নেই এমন প্রশ্নের জবাবে শাকিব খান জানিয়েছিলেন, প্রচার–প্রচারণায় কে থাকল, না থাকল সেটা নিয়ে ভাবছি না। আর সিনেমাটির অন্যতম প্রযোজক মোহাম্মদ ইকবালের বক্তব্য ছিল, শুটিং শেষ করে দেশের বাইরে গেছেন বুবলী। তবে কোন দেশে গেছেন, তা তিনি জানেন না।

এর আগে থেকেই ঢাকার মিডিয়া পাড়ায় গুঞ্জন ছিল, ‘বীর’ সিনেমার শুটিং শেষ করেই ব্যক্তিগত কারণে লন্ডনে যাচ্ছেন বুবলী, সে কারণে নতুন কোন কাজে যুক্ত হচ্ছে না তিনি। এছাড়া শোনা গিয়েছিলো শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে এই নায়িকার। এই গুঞ্জনের অনেক ডালপালা মেলেছে ইতোমধ্যে।

শবনম ইয়াসমিন বুবলি

এরই মধ্যে সেই গুঞ্জনের সূত্র ধরে আজ (১৮ ফেব্রুয়ারি) দেশের একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করেছে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এই খবর প্রচারের পর থেকেই নতুন করে আবার আলোচনায় বুবলী।

সেই আলোচনার সূত্র ধরে বুবলীর বর্তমান অবস্থান জানার চেষ্টা করেছে বার্তা২৪.কম। বুবলীর একাধিক ঘনিষ্ঠ সূত্র বার্তা২৪.কমকে নিশ্চিত করে জানিয়েছে, বর্তমানে ঢাকার নিজস্ব বাসভবনে অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়াসহ অন্য যেসব খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে তার কোন ভিত্তি নেই। ব্যক্তিগত কারণে মিডিয়ার বেশ ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এই অভিনেত্রী। যদিও শাকিব খানের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়া প্রসঙ্গে কোন খবর জানাতে পারেনি সূত্রটি।

শবনম ইয়াসমিন বুবলি

এদিকে এই প্রতিবেদন প্রকাশের আগে একাধিকবার বুবলীর মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলেও সাড়া দেননি তিনি। এমনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি এই অভিনেত্রীর।

৮০ সিনেমা হলে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘বীর’। সিনেমাটিতে শাকিবের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা বুবলী। ‘বীর’ শাকিব খানের এসকে ফিল্মস প্রযোজিত তৃতীয় সিনেমা।

এ সম্পর্কিত আরও খবর