মুম্বাইয়ে কী করছেন আরিফিন শুভ?

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 15:12:22

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ঢাকা ছেড়েছেন ৭ ফেব্রুয়ারি সকালে। ৯ দিন ছিলেন ভারতের কলকাতা শহরে। এসময় শুভকে খুব সকলে হাঁটাহাঁটি করতে দেখা গেছে কলকাতার রবীন্দ্র সরোবর ঢাকুরিয়া লেকে। এর মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভ বেশ কিছু ছবি আপলোড দিয়ে জানিয়েছেন, খুব আকর্ষণীয় কিছু শীঘ্রই আসছে; এমন কিছু যা আপনি টলিউডে কখনও দেখেন নি।

এরপর ১৬ ফেব্রুয়ারি শুভ উড়াল দিয়েছেন মুম্বাইয়ে। এরপর থেকে ঢাকার শোবিজে প্রশ্ন মুম্বাইয়ে কি করছেন শুভ?

যদিও এই প্রশ্নের উত্তর শুভ’র মুখ থেকে বের করা বেশ কঠিন। তবে দেশের একটি গণমাধ্যম জানিয়েছে, আগে থেকে বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ মুজিব চরিত্রে শুভ’র অভিনয়ের যে গুঞ্জন শোনা যাচ্ছিলো সেটার আনুষ্ঠানিক চুক্তি সারতেই মুম্বাইয়ে অবস্থান করছেন শুভ।

আরিফিন শুভ

যদিও আরিফিন শুভ’র একটি ঘনিষ্ট সূত্র বার্তা২৪.কমকে জানিয়েছে, বঙ্গবন্ধুর বায়োপিক সিনেমার কাজ ছাড়াও অন্য আরও একটি কাজের চুক্তি সারতে মুম্বাইয়ে গিয়েছেন শুভ। সেটা সিনেমা, বিজ্ঞাপন কিংবা ফটোশুট যেকোন কিছু হতে পারে। এখনই নিশ্চিত করে সেটা বলা যাচ্ছে না।

এদিকে বার্তা২৪.কমের কাছে আরও খবর, ৯ দিন কলকাতায় থাকার সময়ে একটি ফটোশুটে অংশ নিয়েছেন শুভ। এছাড়া ভারতীয় নতুন একটি সিনেমায় কাজের ব্যাপারে একাধিক মিটিংও সেরেছেন এই অভিনেতা। এছাড়া গুঞ্জন আছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণার জন্য একটি র‍্যাপ গানে কণ্ঠ দিয়েছেন শুভ।

আসছে ঈদে মুক্তি পাবে আরিফিন শুভ’র ‘মিশন এক্সট্রিম’ সিনেমা। এছাড়া শুরু করবেন ‘কন্ট্রাক্ট’ শিরোনামের একটি ওয়েব সিরিজের কাজ।

এ সম্পর্কিত আরও খবর