হচ্ছে না দেব-মিতুর ‘মিশন সিক্সটিন’

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 23:50:13

আগামী ১১ মার্চ থেকে ঢাকায় শুটিং শুরু হওয়ার কথা ছিল শাপলা মিডিয়ার আলোচিত ‘মিশন সিক্সটিন’ সিনেমার। এজন্য কলকাতার জনপ্রিয় নায়ক দেবের বিপরীতে গতকাল (বুধবার) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের প্রথম রানার আপ জাহারা মিতু এমন খবরও এসেছে গণমাধ্যমে। 

তবে নতুন খবর হলো, এই সিনেমা থেকে ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়িয়েছেন সিনেমাটির পরিচালক শামীম আহমেদ রনি। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

শামীম আহমেদ রনি বলেন, ‘আমাকে জুনে উচ্চ শিক্ষার জন্য কানাডা যেতে হচ্ছে সেকারণে আমি সিনেমাটি করতে পারছি না।’

শামীম আহমেদ রনি

গতকাল (বুধবার) নায়িকা চুক্তিবদ্ধ হয়েছে এমন গুঞ্জন আর আগের সপ্তাহে দেশের বাইরে লোকেশান দেখে এসে আজ এমন কারণ দেখিয়ে সিনেমা ছেড়ে দেওয়ার কী কারণ এমন প্রশ্নে পরিচালক বার্তা২৪.কম বলেন, ‘আমি গতকাল রাতেই মেইলটা পেয়েছি, আমার জুনে যেতে হবে একারণে এমনটা হয়েছে।’

তবে এ প্রসঙ্গে কথা বলতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘মিশন সিক্সটিন হচ্ছে না আপাতত, তবে দেব মিতুকে নিয়ে একই শিডিউলে ‘কমান্ডো’ শিরোনামের নতুন সিনেমা হবে।’  

‘মিশন সিক্সটিন’ কেন হচ্ছে না এমন প্রশ্নে সেলিম খানের বক্তব্য, ‘মিশন এক্সট্রিম’ নামে একটি সিনেমার কাজ হয়েছে বড় বাজেটের। কাছাকাছি নামের বড় বাজেটের এই ধরণের সিনেমা হলে ক্ষতি হতে পারে সেজন্য হচ্ছে না। 

এর আগে বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার ‘মিশন সিক্সটিন’ শিরোনামের সিনেমায় গেল ৮ আগস্ট চুক্তিবদ্ধ হয়েছিলেন কলকাতার জনপ্রিয় নায়ক দেব অধিকারি। গেল বছরের ২৬ নভেম্বর সন্ধ্যায় ঢাকার একটি অভিজাত ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দেবের উপস্থিতে সিনেমাটির ঘোষণা দেয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

এ সম্পর্কিত আরও খবর