২ থেকে ১৩ সিনেমা হলে জয়া

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-20 20:09:48

কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন বাংলাদেশের জয়া আহসান। অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় দেখা যাবে এই নতুন জুটিকে। সিনেমাটি কলকাতার সিনেমা হলে গেল বছরের ২৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে।

এরপর গেলো ২১ ফেব্রুয়ারি (শুক্রবার) বাংলাদেশের মাত্র ২টি সিনেমা হলে মুক্তি পায় জয়ার ‘রবিবার’। সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট। মুক্তির ১ সপ্তাহে বাদে বড় পরিসরে আবারও মুক্তি পেয়েছে সিনেমাটি।

অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের কর্ণধার অনন্য মামুন বার্তা২৪.কমকে বলেন, আজ (২৮ ফেব্রুয়ারি) স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা, স্টার সিনেপ্লেক্স সিমান্ত সম্ভার, স্টার সিনেপ্লেক্স মহাখালী, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলী সিনেমা, মনিহার সিনেমা যশোর, সিলভার স্ক্রীন চট্রগ্রাম, ঝুমার সিনেপ্লেক্স চট্রগ্রাম, সিনেস্কোপ নারায়ণগঞ্জ, ব্লকবাস্টার সিনেমা, খুলনার শংখ, ফরিদপুরের বনলতা, ও কক্সবাজারের স্কাইভিউ হলে চলবে ‘রবিবার’ সিনেমাটি।

এক সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। সিনেমায় জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায়, যা আর একত্র হওয়া হয়ে উঠেনি। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী। সিনেমাটি প্রযোজনা করেছে সংস্থা ইকো এন্টারটেইনমেন্ট।

 

এ সম্পর্কিত আরও খবর