জয় বাংলা কনসার্ট আজ

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 21:22:54

রাজধানীর আর্মি স্টেডিয়ামে ৬ষ্ঠবারের মতো আজ (৭ মার্চ) অনুষ্ঠিত হতে যাচ্ছে জয় বাংলা কনসার্ট। সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর আয়োজনে এবারের কনসার্টে পারফর্ম করবে দেশের জনপ্রিয় ৯টি ব্যান্ডদল।

৭ মার্চের এবারের আয়োজনে থাকছে বেশ কিছু ভিন্নমাত্রা ও চমক। আজ দুপুর ১টা থেকে রাত ১১টা পর্যন্ত আয়োজন করা হয়েছে কনসার্টের। মিনার ও অ্যাভয়েড রাফার একক পরিবেশনা ছাড়ও মঞ্চ মাতাবে ভাইকিংস, লালন, ক্রিপটিক ফেইট, আরবোভাইরাস, চিরকুট, নেমেসিস, এফ মাইনর, শূন্য এবং ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, দুপুরে অংশ নেবে দেশের জনপ্রিয় ব্যান্ডদল এফ মাইনর ব্যান্ড, মিনার রহমান, এভোয়েড রাফা, শূন্য, ভাইকিং, লালন, আরবোভাইরাস। এরপর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বজ্রকণ্ঠে ঘোষণা ৭ মার্চের ভাষণ। সন্ধ্যার পর মঞ্চ মাতাতে থাকছে ক্রিপটিক ফেইট, নেমেসিস, ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ড ও চিরকুট। এরই মাঝে বিশেষ চমক হিসেবে থাকছে মুক্তিযুদ্ধভিত্তিক গ্রাফিক্যাল রিপ্রেজেন্টেশনসহ নানা আয়োজন। এছাড়া এবার প্রতিটি ব্যান্ড ও শিল্পী নিজেদের গানের পাশাপাশি স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গানগুলো পরিবেশন করবেন।

এ সম্পর্কিত আরও খবর