অক্টোবরে মুক্তি পাচ্ছে তারকা বহুল ‘পাপ-পুণ্য’

সিনেমা, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 02:11:03

গেল ফেব্রুয়ারিতে মুক্তির কথা ছিলো পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের তৃতীয় সিনেমা ‘পাপ-পুণ্য’র। তবে নানা জটিলতায় সে সময় সিনেমাটি মুক্তি না পেলেও এবার জানা গেলো, আসছে অক্টোবরে মুক্তি পাবে তারকা বহুল সিনেমাটি। বার্তা২৪.কমকে এমন তথ্য নিশ্চিত করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘গেল বছরের ২৬ আগস্ট শুটিং শুরু করে মাত্র ৩৪ দিনে ‘পাপ-পুণ্য’ সিনেমার দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এরই মধ্যে ডাবিং এর কাজও শেষ, এখন চলছে সিনেমাটির ব্যাকগ্রাউন্ড মিউজিক তৈরির কাজ। আমাদের ইচ্ছে আছে সব ঠিক থাকলে চলতি বছরের অক্টোবরে ‘পাপ-পূণ্য’ মুক্তি দেওয়ার।’

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, ছবি: বার্তা২৪

যদিও সিনেমাটির গল্প প্রসঙ্গে কথা বলতে রাজি নন এই পরিচালক। তিনি বলেন, ‘সিনেমার গল্প নিয়ে এক শব্দও বলা যাবে না। তবে আমার আগের দুইটি সিনেমার মত প্রেমের গল্প। আবার আমি আগে যে দুটি সিনেমা বানিয়েছি, এই সিনেমা তার থেকে আলাদা। আর এই ঘরনার এটাই শেষ সিনেমা আমার, এরপর নতুন কিছু আসবে।’

তারকা বহুল ‘পাপ-পুণ্য’ সিনেমাটিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, আফসানা মিমি ও ফারজানা চুমকিসহ অনেকে। সিনেমাটিতে বিশেষ চমক হিসেবে দেখা যাবে মনির খান শিমুলকেও।

চঞ্চল, সেলিম ও সিয়াম, ছবি: সংগৃহীত

‘পাপ-পুণ্য’ গিয়াস উদ্দিন সেলিমের তৃতীয় সিনেমা। ‘স্বপ্নজাল’ সিনেমার ১০ বছর আগে প্রথম ‘মনপুরা’ সিনেমা নির্মাণ করে সাড়া ফেলেছিলেন এই পরিচালক।

এ সম্পর্কিত আরও খবর