মিশন এক্সট্রিম টিজার: উত্তেজনা আর বাংলা সিনেমার নতুন ফ্লেভার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-22 20:45:49

বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। আসন্ন ঈদুল ফিতরে মুক্তির তালিকা থাকা সিনেমাটি প্রচারণা উপলক্ষে বৃহস্পতিবার (১২ মার্চ) সন্ধ্যায় প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজার।

আলোচিত ‘মিশন এক্সট্রিম’র টিজারের পুরোটা জুড়েই উত্তেজনায় ঠাসা। টিজারে দেখানো হয়েছে, দেশ ও দেশের বাইরে পুলিশের সঙ্গে অপরাধীদের যুদ্ধ।

১২ মার্চ সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে টিজার প্রকাশিত হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ প্রশংসায় ভাসছে দেশের অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ অভিনীত সিনেমার টিজারটি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ঘুরে দেখা যায়, অনেকেই সিনেমাটিকে বাংলা সিনেমার এক নতুন ফ্লেভার বলে মন্তব্য করেছেন সিনেমাটি অ্যাকশন দৃশ্য ও দৃশ্য ধারণ দেখে। অনেকেই আবার মন্তব্য করেছেন, এই ধরণের উত্তেজনায় ভরা অ্যাকশন সিনেমা এর আগে বাংলা সিনেমাতে দেখা যায়নি।

এ প্রসঙ্গে ‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেন, সিনেমার শুটিং শেষ হওয়ার পর থেকে টিজার প্রকাশের জন্য প্রচুর অনুরোধ এসেছে। অবশেষে দর্শকদের আমরা তা উপহার দিতে পারলাম। আমাদের সিনেমার সম্পাদনার কাজ প্রায় শেষ পর্যায়। এখন থেকে নিয়মিত বিভিন্ন কনটেন্টের মাধ্যমে প্রচারণা চলবে।

তিনি আরও বলেন, টিজারে ‘মিশন এক্সট্রিম’র এক ঝলক দেখানো হয়েছে। এই প্রথম বাংলাদেশের সিনেমার টিজারে আমরা ফোর-কে প্রযুক্তির রেজ্যুলেশন ব্যবহার করেছি। এছাড়া সিনেমাটির প্রতিটি বিষয়ে আমরা নিখুঁত ও নতুনত্ব রাখার চেষ্টা করেছি। টিজার প্রকাশের পর দর্শকদের প্রচুর ইতিবাচক মন্তব্য পাচ্ছি, যা আমাদের আরও উৎসাহ দিচ্ছে। আশা করছি পুরো সিনেমা দেখে দর্শক আনন্দ পাবেন।

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সানী সানী সানোয়ার নিজেই। পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সিনেমাটির পোস্টার

মুক্তির আগেই সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কাজ শেষ হয়েছে। প্রথম পর্বের নাম ‘মিশন এক্সট্রিম’ হলেও এর সিক্যুয়েলের নাম এখনো জানানো হয়নি।

এ সম্পর্কিত আরও খবর