করোনা: গৃহবন্দি তারকা, সঙ্গরোধে দিলীপ কুমার

সিনেমা, বিনোদন

bristy | 2023-08-27 00:08:41

বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়ছে নভেল করোনাভাইরাস। করোনা আতঙ্কে ইতিমধ্যে বন্ধ করে দেওয়া হয়েছে বলিউডের বেশ কয়েকটি ছবির শুটিং এবং সিনেমা হলগুলো। পাশাপাশি স্থগিত হয়ে গেছে কিছু ছবির মুক্তিও। এমনকি করোনার ভয়ে বিদেশ ট্যুরও বাতিল করে দিচ্ছেন তারকারা। বলতে গেলে, এখন যতোটা সম্ভব বাড়িতেই থাকছেন তারা। খুব বেশি প্রয়োজন না হলে ঘরের বাহিরেও যাচ্ছেন না তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাওয়া গেলো তার প্রমাণ।

এই মুহূর্তে কারিনা কাপুর খানের হাতে রয়েছে ‘লাল সিং চাড্ডা’ ছবির কাজ। কিন্তু করোনার কারণে আপাতত সেটি বন্ধ রয়েছে। এখন ঘরে বসেই কাটছে বলিউডের এই অভিনেত্রীর সময়। সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন বেবো (কারিনার ডাকনাম)। যেখানে দেখা যাচ্ছে, তার স্বামী সাইফ আলি খান সোফায় বসে বই পড়ছেন এবং কারিনা তার ছবি তুলছেন।

সাইফ আলি খান

শুধু কারিনা নয়, অক্ষয় কুমার-টুইংকেল খান্না দম্পতির সময়ও কাটছে বাড়িতে। দু’জনে মিলে দোলনায় বসে বিকেলের আনন্দ উপভোগ করছেন তারা। সেই ছবি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও শেয়ার করেছেন টুইংকেল।

একই কাজ করছেন বলিউডের আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বন্ধু ও বোনদের সঙ্গে বাড়িতে আড্ডা দিয়ে কাটছে বলিউডের এই তারকার সময়।

বোন ও বন্ধুদের সঙ্গে ক্যাটরিনা কাইফ

শুধু নিজেদের গৃহবন্দি নয়, চিকিৎসকদের কথা মেনে অনেকেই এই পরিস্থিতিতে সেল্‌ফ আইসোলেশনে চলে গিয়েছেন। এই তালিকায় রয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। টুইটারে এ খবর জানিয়ে তিনি লিখেছেন, ‘সঙ্গরোধে (সেল্‌ফ কোয়ারেন্টাইন) সম্পূর্ণ আইসোলেশনে রয়েছি। আমাকে কোনও সংক্রমণ যেন স্পর্শ করতে না পারে, তাই এমন বন্দোবস্ত করেছেন সায়রা বানু।’

এছাড়া অনুরাগীদের সতর্ক থাকারও আবেদন জানিয়ে দিলীপ কুমার টুইটারে লিখেছেন, “যতটা সম্ভব ঘরে থাকুন। স্বাস্থ্য দপ্তর প্রস্তাবিত নিয়মগুলি মেনে চলুন। অন্যদের সংস্পর্শ এড়িয়ে নিজেকে ও অন্যদের সুরক্ষিত রাখুন।”

এ সম্পর্কিত আরও খবর