এবার হাত ধোয়া চ্যালেঞ্জে দীপিকা-আনুশকা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 14:37:47

করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে সারা পৃথিবী। চীন, ইউরোপ, মধ্যপ্রাচ্য থেকে শুরু করে বাংলাদেশ, ভারত সব দেশেই এখন একটি মাত্র আতঙ্ক করোনাভাইরাস।

আক্রান্তের ‘ড্রপলেট’ থেকে একজনের শরীর হয়ে অন্যের শরীরে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস। এই ভারইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য বারবার হাত ধোয়া একান্ত প্রয়োজন বলে জানানো হয়েছে।

এই পরিস্থিতিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু) শুরু করেছে ‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ’ (#SafeHandsChallenge)। এই চ্যালেঞ্জে অংশ নিয়ে সকলকে হাত ধোয়ার ভিডিও আপলোড করার অনুরোধ জানিয়েছে সংস্থাটি।

‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ’ (#SafeHands Challenge) শুরুটা করেছেন ‘হু’-এর ডিরেক্টর জেনারেল ড. টেড্রোস আধানম ঘেব্রেসাস। তিনি প্রথম তার হাত ধোয়ার ভিডিও শেয়ার করেছেন। এরপর তিনি এই চ্যালেঞ্জ দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়াকে।

ইতিমধ্যে দু’জনেই অংশ নিয়েছেন ‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ’-এ (#SafeHandsChallenge)। সেই সঙ্গে নিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর, আনুশকা শর্মা, সাবেক ক্রিকেটার শচীন টেণ্ডুলকার, সিন্ধুসহ আরও অনেকে।

দীপিকা পাড়ুকোন একই চ্যালেঞ্জ ছুড়েছেন বিরাট কোহালিকে। সঙ্গেও বলিউডের এই অভিনেত্রী যোগ করেছেন রজার ফেডেরার ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও।

এ সম্পর্কিত আরও খবর