করোনায় কাবু তারা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 02:57:14

যুক্তরাষ্ট্রের জন হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্যমতে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাসে আক্রান্ত্র লোকের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। ভাইরাসটিতে সংক্রামিত হয়ে মারা গেছে ৮ হাজারের বেশি মানুষ।

করোনার থাবা থেকে বাঁচতে পারেনি তারকারাও। গত সপ্তাহে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস।

তিনি প্রথম তারকা যিনি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি প্রকাশ্যে আনেন। তার স্ত্রী রিটা উইলসন করোনায় আক্রান্ত সেটিও নিশ্চিত করেছেন তিনি।

হলিউডের এই অভিনেতা করোনাভাইরাসে আক্রান্ত্র হওয়ার কথা জনসম্মুখে প্রকাশ করার পর থেকে এখনও পর্যন্ত অনেক তারকা করোনায় আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেছেন। আবার অনেকে আক্রান্ত না হলেও করাচ্ছেন করোনা টেস্ট।

চলুন দেখে নেওয়া যাক এখনও পর্যন্ত করোনাভাইরাসে কাবু হয়েছেন কোন তারকা...

ইদ্রিস এলবা
গত ১৬ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন হলিউডের এই অভিনেতা। যেখানে তিনি জানান, করোনাভাইরাসের জন্য করানো তার টেস্টটি পজিটিভ এসেছে। বর্তমানে সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) আছেন এই ব্রিটিশ অভিনেতা।

ওলগা কুরিল্যাংকো
‘ক্যাসিনো রয়্যাল’ ছবির এই বন্ড গার্লও করোনায় আক্রান্ত। গত ১৫ মার্চ নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের বারান্দার একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। নিজ বাড়িতে তিনিও রয়েছেন সঙ্গরোধে।

ক্রিস্টোফার হিভিউ
‘গেম অব থ্রোনস’–এর এই তারকাও করোনাভাইরাসে আক্রান্ত। তিনিও আছেন সঙ্গরোধে।

র‌্যাচেল ম্যাথিউ
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত সপ্তাহ থেকে সঙ্গরোধে রয়েছেন মার্কিন এই অভিনেত্রী।

শার্লট লরেন্স
মার্কিন এই সংগীতশিল্পী জানিয়েছেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

এ সম্পর্কিত আরও খবর