ভক্তদের কাছে শাহরুখের বিশেষ আবেদন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:08:24

করোনাভাইরাস থেকে রক্ষার জন্য একের পর এক তারকা নিজেদের মতো করে চালিয়ে যাচ্ছেন নানা ধরনের প্রচারণা। শুক্রবার (২০ মার্চ) সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ভিডিও শেয়ার করে এবার এই তালিকায় যুক্ত হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান।

ওই ভিডিওগুলোতে শাহরুখ খান তার ভক্তদের জানিয়েছে, করোনাভাইরাস থেকে রক্ষা পেতে যা যা করণীয় তা ঠিকভাবে পালন করেন এবং একদম ঘাবড়ে না যাওয়া।

ভিডিওগুলো টুইটারে #ওয়ারঅ্যাগেইনস্টভাইরাস দিয়ে শেয়ার করে বলিউড কিং লিখেছেন, ‘সকলের কাছে আমার অনুরোধ আপনারা সামাজিক দূরত্ব বজায় রাখুন। গণপরিবহনে চলাচল বন্ধ করুন। সাধারণ নাগরিক ও সরকারের জন্য আগামী ১০-১৫ দিন খুব কঠিন সময়। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে এর সঙ্গে লড়াই করি। সকলের কাছে আরও অনুরোধ দয়া করে আপনারা আতঙ্কিত হবেন না। একইসঙ্গে কোন ভুল তথ্য প্রচার করবেন না। সরকারের পক্ষ থেকে যে নির্দেশ দেওয়া হয়েছে তা মেনে চলুন।’

এদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘জনতা কারফিউ’ জারি করায় তার প্রশংসা করেছেন শাহরুখ খান। একইসঙ্গে বিমানবন্দরে কর্মরত চিকিৎসকদেরও প্রশংসা করেছেন তিনি।

সবশেষ ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে দেখা গেছে শাহরুখ খানকে। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় এখনও পর্যন্ত কোন ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। গত ২ বছর ধরে রূপালি পর্দার আড়ালে রয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর