ঘরবন্দী শুভ নায়ক থেকে গায়ক

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 16:04:31

মার্চের প্রথম সপ্তাহে দুবাই থেকে মুম্বাই ঘুরে দেশে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সেকারণে স্বেচ্ছায় সঙ্গরোধে আছেন তিনি। মায়ের অসুস্থতার জন্য জরুরী প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের হচ্ছেন এই চিত্রনায়ক; এক ভিডিও বার্তায় ভক্তদের সচেতন করে এমনটি জানিয়েছিলেন শুভ।

তাহলে সারাদিন বাসায় বসে কি করছেন শুভ? সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে, শুভ’র সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে নজর রাখলে। ২০ মার্চ শুভ ভক্তদের দিয়েছেন মজার এক হোমওয়ার্ক। যেখানে তিনি নিজে কিছু ব্যায়াম করে দেখান এবং বাড়িতে থাকার পরামর্শ দিয়ে সেই ব্যায়াম গুলো ভক্তদের করতে বলেন।

আরিফিন শুভ, ছবি: বার্তা২৪

এদিকে আজ (২২ মার্চ) শুভ ফেসবুক পেজে নিজের বাড়ির ছাদ দেখানোর পাশাপাশি গান গেয়ে শুনিয়েছেন ভক্তদের। ১ মিনিট ২০ সেন্ডের এক ভিডিওতে শুভ নিজের পছন্দের ‘ভ্রমর কইয়ো গিয়া...’ গানটি গেয়ে শোনান।

নায়ক হলেও আরিফিন শুভ’র গায়ক হিসেবে বেশ সুনাম রয়েছে। ক্যারিয়ারের শুরুতে রেডিও’তে কাজ করেছেন আরজে হিসেবে। এছাড়া গুঞ্জন রয়েছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণায় কাজে ব্যবহৃত একটি র‍্যাপ গানে কণ্ঠ দেবেন তিনি।

এদিকে করোনা ভাইরাসের কারণে শুটিং স্থগিত আছে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ সিনেমার। শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ। এছাড়া ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বসহ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে এই চিত্রনায়কের।

এ সম্পর্কিত আরও খবর