এক পরিবারের চার তারকা, চার বাড়িতে আইসোলেশন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 23:45:48

স্ত্রী সারিকা হাসান ও দুই মেয়ে শ্রুতি হাসান এবং অক্ষরা হাসানকে নিয়ে অভিনেতা কমল হাসানের চার পরিবারের সদস্য। মজার বিষয় হলো- তারা চারজনই তারকা।

কাজের তাগিদে কিছুদিন আগে চারজনই ভ্রমণ করেছেন ভিন্ন ভিন্ন দেশে। কিন্তু করোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে হয় তাহলে রাখতে হবে সঙ্গরোধে (কোয়ারেন্টাইন)। কেউ যদি বিদেশফেরত হয় তাহলে তো কথাই নেই!

এরইধারাবাহিকতায় চার বাড়িতে সেলফ-আইসোলেশনে রয়েছেন হাসান পরিবারের সদস্যরা।

অভিনেত্রী সারিকা হাসান ও শ্রুতি হাসান মুম্বাইয়ে রয়েছেন। তবে তারা দু’জন থাকছেন ভিন্ন দুটি ফ্ল্যাটে। অভিনেতা কমল হাসান ও তার মেয়ে অক্ষরা হাসান রয়েছেন তাদের চেন্নাইয়ের দুটি আলাদা বাড়িতে।

জানা গেছে- ১০ দিন আগে লন্ডন থেকে ফিরেছেন শ্রুতি। সেখান থেকে ফিরেই নিজেকে রেখেছেন সঙ্গরোধে। এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘আমি একা থাকতে অভ্যস্ত। এই সময়টি কঠিন। কিন্তু এই মুহূর্তে বাড়ির বাহিরে যাওয়া কারও জন্যই ঠিক নয়। কয়েকদিনের জন্য মানুষকে বিষয়টি গুরুত্বসহকারে নিতে হবে। তবে ঈশ্বরকে ধন্যবাদ জানাতে চাই যে, আমি ঠিক সময়ে ফিরে এসেছি। আমার সম্পূর্ণ পরিবার রয়েছে সঙ্গরোধে। আমি এবং মা মুম্বাইয়ে। বাবা এবং অক্ষরা চেন্নাইয়ে রয়েছেন। তবে প্রত্যেকেই রয়েছি ভিন্ন ভিন্ন বাড়িতে।’

সঙ্গরোধ প্রসঙ্গে শ্রুতি হাসান বলেন, প্রবাদে রয়েছে ‘আপনি যদি আপনার নিজের সঙ্গে সময় কাটাতে না পারেন তাহলে এর মানে আপনি ভালো সঙ্গী হতে পারবেন না।’

এ সম্পর্কিত আরও খবর