প্রতিদিন ২ হাজার প্যাকেট খাবার দিচ্ছেন অমিতাভ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:07:30

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এই দুঃসময়ে সমাজের দরিদ্র মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিলেন অমিতাভ বচ্চন। জানালেন লকডাউন চলাকালীন প্রতিদিন দুই হাজার প্যাকেট খাবার দেবেন বলিউড শাহেনশাহ।

গত ৯ এপ্রিল ছিলো জয়া বচ্চনের জন্মদিন। সেদিন থেকেই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় ২ হাজার খাবারের প্যাকেট পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছেন ৭৭ বছর বয়সী এই তারকা।

সম্প্রতি নিজের ব্লগে একটি ভিডিও শেয়ার করে তিনি জানান, প্রতিদিন দুই হাজার দরিদ্র মানুষের কাছে দুপুর ও রাতে খাবার পাঠাবেন তিনি। এছাড়া শহরের বিভিন্ন জায়গায় আরও ৩ হাজার ব্যাগ সরবরাহ করা হবে।

যেসব জায়গায় খাবারাগুলো যাবে তার একটি তালিকা জানিয়ে অমিতাভ বচ্চন বলেন, “হাজি আলি দরগাহ, মাহিম দরগাহ, বাবুলনাথ মন্দির, বান্দ্রার বস্তি এবং মুম্বাই শহরের উত্তর দিকের বেশ কয়েকটি বসতিতে পৌঁছে দেওয়া হবে খাবারগুলো।”

তবে খাবারগুলো পৌঁছে দিতে কিছুটা সমস্যার সম্মুখিন হতে হচ্ছে বলেও জানিয়েছেন অমিতাভ বচ্চন। তিনি বলেন, লকডাউনের কারণে এখন বাহিরে বের হওয়া নিষেধ। যার ফলে যানবাহন নেই বললেই চলে। যানবাহন না থাকার কারণে খাবারগুলো পৌঁছে দিতে কিছুটা সমস্যা হচ্ছে।

শুধু যানবাহন সমস্যা নয়, খাবারগুলো যেসব স্থানে পৌঁছে দেওয়া হবে সেখানে যেনো সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে খাবারগুলো সংগ্রহ করে তার আহ্বান জানিয়েছেন বিগ বি।

এ সম্পর্কিত আরও খবর