রোজ ৪৫ হাজার মানুষকে খাবার দিচ্ছেন সোনু সুদ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 00:07:10

ক’দিন আগে নার্স, চিকিৎসক তথা স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত সকল কর্মীদের সহযোগিতার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিলেন সোনু সুদ। এবার ৪৫ হাজার মানুষের মুখে খাবার তুলে দেওয়ার দায়িত্ব নিয়েছেন বলিউডের এই অভিনেতা।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- সোনু সুদ তার প্রয়াত বাবা শক্তি সাগর সুদের নামানুসারে ‘শক্তি আনন্দম’ নামে একটি সংস্থা চালু করেছেন। বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের সঙ্গে যৌথ উদ্যোগেই দুস্থদের কাছে খাবার পৌঁছে দেবে সোনুর সংস্থা।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা গেছে- আন্ধেরি, যোগেশ্বরী, জুহু, বান্দ্রার মতো একাধিক এলাকায় বাস করা প্রায় ৪৫ হাজার দুস্থদের খাওয়ার ব্যবস্থা করবে সোনুর সংস্থাটি।

এ প্রসঙ্গে সোনু বলেন, “আমরা সকলে একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। তবে এই সময়ে আমাদের মতো অনেকেই হয়তো আরামে রয়েছেন। কারণ, আমাদের খাওয়া কিংবা বাসস্থানের তো অভাব নেই! কিন্তু এমন অনেক মানুষ রয়েছেন যাদের জন্য দু’বেলা খাবার জোগাড় করাটাই কঠিন।কারণ, লকডাউনের জেরে বন্ধ রোজগার। আমি আমার বাবার নামে ‘শক্তি আনন্দম’ নামে একটি সংস্থা চালু করেছি। সেই সংস্থার পক্ষ থেকে রোজ অন্তত ৪৫ হাজার দরিদ্র মানুষকে খাবার এবং কিছু রেশন দেওয়ার ব্যবস্থা করেছি। আশা করি, এই উদ্যোগের মাধ্যমে আমি কিছুটা হলেও দুস্থ-দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে পারব।”

এ সম্পর্কিত আরও খবর