অক্ষয়কে শত্রুঘ্নর খোঁচা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 15:54:06

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা ত্রাণ তহবিল ‘পিএম-কেয়ার’-এ ২৫ কোটি রুপি অনুদান দিয়েছেন অক্ষয় কুমার। কম বেশি সকলেরই জানা আছে এটি। আর জানবেই বা না কেন? কেননা তিনি বলিউডের প্রথম অভিনেতা যিনি এতো মোটা অঙ্কের অর্থ অনুদান দিয়েছেন। তাই বিষয়টি নিয়ে কম চর্চা হয়নি।

অক্ষয়ের দেওয়া অনুদান নিয়ে এতো বেশি চর্চা হওয়ার কারণে হয়তো বলিউডের এই অভিনেতাকে এবার খোঁচা দিলেন বর্ষীয়ান তারকা শত্রুঘ্ন সিনহা।

অনুদানের কথা ঘোষণা করাকে ‘কুরুচিকর’ সম্বোধন করে সম্প্রতি এক সাক্ষাৎকারে শত্রুঘ্ন সিনহা বলেন, “কেউ ২৫ কোটি রুপি অনুদান দিয়েছে, বিষয়টি শুনতে ভীষণ কুরুচিকর লাগে। এই সংকটে দেশের জন্য কে কতটা উদ্বিগ্ন, এখন সেটা কি তার দেওয়া টাকার অঙ্কে বিচার হবে! কোনও প্রকার সমাজকল্যাণে হোক কিংবা কোনও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের তহবিলে মহৎ উদ্দেশে কে কত টাকা দান করল, বিশ্বের কোথাও কোনও তারকারা এত ফলাও করে ঘোষণা করেন না। দান যে কোনও ব্যক্তির ক্ষেত্রেই সেটা তার নিজস্ব ব্যাপার।”

রসিকতা করে শত্রুঘ্ন বলেন, “অনুদানের কথা যেভাবে প্রচার হচ্ছে, আমার তো মাঝে মধ্যে ভয় হয় কখন ‘শোবিজ’ ‘শো-অফ-বিজ’ না হয়ে যায়!”

তবে শত্রুঘ্ন সিনহা তার মন্তব্যে কোথাও অক্ষয় কুমারের নাম নেননি। কিন্তু খোঁচা যে তিনি অক্ষয়কেই দিয়েছেন সেটি ভালো করেই বোঝা যাচ্ছে!

এ সম্পর্কিত আরও খবর