হলিউড মানের পোস্টার ডিজাইনার খুঁজছেন অনন্ত জলিল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-28 17:51:52

ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার ‘দিন-দ্য ডে’ সিনেমার জন্য হলিউড মানের পোস্টার ডিজাইনার খুঁজছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। শুধু তাই নয়, ডিজাইন পছন্দ হলে সিনেমাটির পোস্টারিংয়ের সমস্ত কাজ এবং তার সঙ্গে স্থায়ীভাবে কাজ করার সুযোগ পাবেন ডিজাইনার বলে সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে ঘোষণা দিয়েছেন এই অভিনেতা।

ওই স্ট্যাটাসে অনন্ত জলিল জানিয়েছেন, ‘দিন-দ্য ডে’ সিনেমার ৮কে রেজুলেশন ক্যামেরায় শুট করা হয়েছে। আপনারা সিনেপ্লেক্স গুলাতে ৪কে রেজুলেশনে এবং অন্য সিনেমা হল গুলাতে ২কে রেজুলেশনে উপভোগ করতে পারবেন। এছাড়া সিনেমাটিতে বাংলাদেশের ইতিহাসে প্রথম ৭.১ ডলবি এটিমস সারান্ড সাউন্ড সিস্টেম দেখতে পাবে দর্শক। এই সিনেমার জন্য সিনেমার মান ও ট্রেলারে সাথে এনিমেটেড ফন্ট ও লোগো প্রয়োজন।

 

অনন্ত জলিল আরও লিখেছেন, আমার জানা মতে বাংলাদেশে ইয়াং জেনারেশনের মধ্যে এখন অনেক ভালো ও মেধাবী সিনেমা পোস্টার ডিজাইনার আছে। আগ্রহীদের এই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

জানা গেছে, ২০১৮ সালে ঘোষণা দেওয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের উপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য, চোরাচালানের গল্প। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। শুটিং শেষ করে এখন সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ইরানে।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

সব ঠিক থাকলে বাংলাদেশ ও ইরানে ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।

এ সম্পর্কিত আরও খবর