সালমানের ‘পেয়ার কারোনা’ গান লেখা হয়েছে ৫ মিনিটে!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 16:32:49

গত কয়েক বছর ধরেই ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন সালমান খান। সবকিছু ঠিক থাকতে এ বছরও হয়তো সঞ্চালক হিসেবে পাওয়া যেতো তাকে। কিন্তু সবকিছু পণ্ড করে দিল করোনাভাইরাস!

ভারতে চলাকালীন লকডাউনে বলিউডের এই সুপারস্টার এখন আটকে রয়েছেন তার পানভেল খামারবাড়িতে এ কথা কম বেশি সকলেরই জানা। বাড়িতে থাকা এই সময়গুলো ‘বিগ বস’-এর ঘরে থাকার মতোই বলে মন্তব্য করেছেন সালমান।

পানভেল খামারবাড়ি থেকেই করোনায় ক্ষতিগ্রস্থ মানুষদের জন্য বাড়িয়ে দিচ্ছেন সহযোগিতার হাত। মাঝে মাধ্যে ফেসবুক লাইভে এসে কথা বলছেন ভক্তদের সঙ্গে। শেয়ার করছেন ভিডিও বার্তাও।

দু’দিন আগে সালমান খান ঘোষণা দিয়েছিলেন তিনি ইউটিউব চ্যানেল খুলতে যাচ্ছেন। সেই কথা রাখলেন তিনি। সোমবার (২০ এপ্রিল) নিজের নামে ইউটিউব চ্যানেলটি চালু করেছেন বলিউডের এই সুপারস্টার।

ইউটিউব চ্যানেলটি খোলার পর প্রথমেই সেখানে শেয়ার করেছেন নিজের গাওয়া একটি গানের ভিডিও। করোনার বর্তমান পরিস্থিতি নিয়ে লেখা হয়েছে গানটি। শিরোনাম ‘পেয়ার কারোনা।’

সালমান খান ও হুসেইন দালালের কথায় গানটির সংগীতায়োজন করেছেন সাজিদ ওয়াজিদ। চমকপ্রদ তথ্য হলো- মাত্র পাঁচ মিনিটে নাকি লেখা হয়েছে ‘পেয়ার কারোনা’ গানটি।

বেশ কিছুদিন ধরেই নাকি গানটির কথাগুলো ঘুরপাক খাচ্ছিলো সাল্লুর মাথায়। তাই লকডাউনের সময়গুলোকে কাজে লাগিয়ে এবং ইউটিউব চ্যানেলে দেওয়া উদ্দেশ্যে মাত্র পাঁচ মিনিটেই গানটি লিখে ফেলেন তিনি।

মাত্র একদিনে ‘পেয়ার কারোনা’ শিরোনামের গানটি দেখা হয়েছে ২১ লাখ বারের বেশি।

এ সম্পর্কিত আরও খবর