লকডাউনে কী করছেন শাহরুখ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-13 00:51:30

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বিশ্বের বেশ কয়েকটি দেশ বর্তমানে রয়েছে লকডাউনে। ভারতও এর বাহিরে নয়। আগামী ৩ মে পর্যন্ত দেশটিকে লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

লকডাউনের ঘোষণার পর থেকে তারকারা কিভাবে তাদের ঘরবন্দী সময়গুলো কাটাচ্ছেন তার প্রায় প্রতিটি মুহূর্তই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করছেন তারা।

যার মধ্যে কারও সময় কাটছে ঘরের সকল কাজ করে, কেউ করছেন শরীরচর্চা, কেউ বা লিখছেন বই-চিত্রনাট্য। আবার এই লকডাউনের মধ্যে কেউ কেউ ইউটিউব চ্যানেল খুলে সেখানে শেয়ার করছেন নিজের গাওয়া গানও।

কিন্তু এই লকডাউনের মধ্যে কী করছেন শাহরুখ খান? এমনই প্রশ্ন শাহরুখ ভক্তদের। কেননা বলিউডের এই সুপারস্টার তার দেওয়া বিভিন্ন অনুদানের জন্য আলোচনায় থাকলেও তার লকডাউনের সময়গুলো কিভাবে কাটছে সে বিষয়ে সোশ্যাল মিডিয়ায় এখনও পর্যন্ত কিছুই শেয়ার করেননি তিনি।

স্ত্রী ও সন্তানদের সঙ্গে শাহরুখ খান

সম্প্রতি ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’-এ অংশ নিয়েছিলেন শাহরুখ খান। যেখানে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন বলিউড বাদশা। সেই সঙ্গে তার লকডাউনের সময়গুলো কিভাবে কাটছে সেটিও জানিয়েছেন ৫৪ বছর বয়সী এই তারকা।

শাহরুখ বলেন, তিন সন্তান আরিয়ান, সুহানা ও আবরামকে নিয়েই কেটে যাচ্ছে তার লকডাউনের সময়গুলো। আর কিছুটা সময় কাটছে বাচ্চার খেলনা ধুয়ে।

শাহরুখের লকডাউনের সময় কিভাবে কাটছে শুধু এই প্রশ্ন নয়, তার পরবর্তী ছবি নিয়েও তাকে প্রশ্ন করেন অনেক ভক্ত। এর জবাবে বলিউডের এই সুপারস্টার বলেন, ‘আমার কাছে থাকা চিত্রনাট্যগুলো আপনাকে (ভক্ত) পাঠিয়ে দিলে কেমন হয়? চিন্তা করবেন না অনেক ছবি করবো আরও।’

সবশেষ ২০১৮ সালে ‘জিরো’তে দেখা গেছে শাহরুখ খানকে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখেনি ছবিটি। এরপর আর কোন ছবিতে চুক্তিবদ্ধও হননি বলিউড কিং।

এ সম্পর্কিত আরও খবর