পুলিশদের জন্য আটটি হোটেল সুবিধা রোহিতের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 01:33:01

পুলিশদের প্রতি এক অন্যরকম শ্রদ্ধা রয়েছে রোহিত শেঠির এ কথা কারও অজানা নয়। যার প্রমাণ বলিউডের জনপ্রিয় এই নির্মাতার ‘সিংহাম’, ‘সিংহাম রিটার্নস’ ও ‘সিম্বা’ দেখলেই পাওয়া যায়। কেননা এই প্রতিটি ছবিই ‌‘কপ ড্রামা’।

এবার সেই পুলিশদের পাশে এসে দাঁড়িয়েছেন রোহিত শেঠি। করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতির মধ্যে মুম্বাইয়ের যেসব পুলিশ কর্মকর্তা কাজ করে যাচ্ছেন তাদের জন্য বলিউডের জনপ্রিয় এই নির্মাতা আটটি হোটেলের ব্যবস্থা করেছেন। যেখান থেকে এই তারা সকাল ও রাতের খাবার খেতে পারবেন।

মুম্বাই পুলিশের অফিশিয়াল টুইটার পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। একইসঙ্গে রোহিত শেঠিকে ধন্যবাদ জানিয়ে লেখা হয়েছে- “করোনাভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে যেসকল পুলিশ কর্মকর্তা যুদ্ধ করে যাচ্ছেন তাদের সুবিধার জন্য শহরের বিভিন্ন জায়গায় থাকা আটটি হোটেলের ব্যবস্থা করেছেন রোহিত শেঠি। যেখানে গিয়ে বিশ্রাম, গোসল, সকাল এবং রাতের খাবার খাওয়া যাবে। আপনার এই দয়ার জন্য আমাদের সকলের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ।”

রোহিত শেঠির হাতে এই মুহূর্তে রয়েছে ‘সূর্যবংশী’র কাজ। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। মজার বিষয় হলো- এই ছবিটিতে অক্ষয়কে দেখা যাবে পুলিশ চরিত্রে। তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এছাড়া অতিথি চরিত্রে রয়েছেন অজয় দেবগণ ও রণবীর সিং।

এ সম্পর্কিত আরও খবর