সালমানের বাবা প্রতিদিন বাসা থেকে বের হচ্ছেন কেন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 16:17:28

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে গত ২৫ মার্চ থেকে ভারতে চলছে লকডাউন। চলবে ৩ মে পর্যন্ত। সেই সঙ্গে বারবার বলা হচ্ছে সবাই যেন সঙ্গরোধে (কোয়ারেন্টাইন) থাকেন। কিন্তু সেই নিয়ম না মেনে প্রতিদিনই বাসার বাহিরে বের হচ্ছেন সালমান খানের বাবা সেলিম খান। কিন্তু কেন?

জানা গেছে- সেলিম খান তার শারিরীক সুস্থতার জন্যই প্রতিদিন নিয়ম মেনে হাঁটতে বাহিরে বের হন। এর জন্য তার অনুমতিও নেওয়া আছে।

এ প্রসঙ্গে সেলিম খানের ভাষ্য, “আমার পিঠে সমস্যার কারণে চিকিৎসক আমাকে প্রতিদিন হাঁটার নির্দেশ দিয়েছেন। যার জন্য আমাকে প্রতিদিন নিয়ম মেনে ৪০ মিনিট হাঁটতে হয়। আর হঠাৎ করে যদি আমি এটি বন্ধ করে দেই তাহলে সমস্যা আরও বেশি বাড়বে বলেও জানিয়েছে চিকিৎসক।”

বাবা সেলিম খানের সঙ্গে সালমান খান

যোগ করে সেলিম খান আরও বলেন, “বাহিরে হাঁটার জন্য গত ৩০ এপ্রিল সরকারের পক্ষ থেকে আমাকে একটি অনুমতিপত্র দেওয়া হয়েছে। আমি সবসময় সকল নিয়ম মেনে চলার চেষ্টা করি কিন্তু শারিরীক সমস্যার কারণে বাহিরে হাঁটতে যেতে হচ্ছে আমাকে। আমি আইন মেনে চলা একজন সাধারণ নাগরিক কিন্তু সকলে আমাদের তারকা হিসেবেই দেখেন। শুধু আমি একা না, আরও অনেককে হাঁটতে দেখেছি আমি। এমনকি তার পোষ্যদের সঙ্গে নিয়ে বের হয়। কই তাদের নিয়ে তো কোন খবর ছাপা হয় না। তবে আমি নিশ্চিত করতে চাই, সকল সুরক্ষা ব্যবস্থা নিয়েই আমি বাহিরে বের হই। আমার মতে অন্যদেরও সেটি করা উচিত।”

সেলিম খান এখন রয়েছেন মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে।

এ সম্পর্কিত আরও খবর