‘প্যারাসাইট’ ভালো লাগেনি ‘বাহুবলী’ পরিচালক রাজামৌলির

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 00:35:36

‌এসএস রাজামৌলি পরিচালিত ‘বাহুবলীঃ দ্য বিগিনিং’ মুক্তি পায় ২০১৫ সালে। প্রভাস ও তামান্না অভিনীত ছবিটি বক্স অফিসে আয় করে নেয় ৬৫০ কোটি রুপি।

‘বাহুবলীঃ দ্য বিগিনিং’ মুক্তির দুই বছর পর প্রেক্ষাগৃহে আসে এর দ্বিতীয় কিস্তি ‘বাহুবলীঃ দ্য কনক্লুশন’। এটি বক্স অফিসে বাজিমাত করে ঘরে তোলে প্রায় দুই হাজার কোটি রুপি।

ছবি দুটি নির্মাণের সুবাদে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন এসএস রাজামৌলি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার ছড়িয়ে পড়া একটি সাক্ষাৎকার নিয়ে বেশ সমালোচিত হতে হচ্ছে দক্ষিণের জনপ্রিয় এই নির্মাতাকে।

কিন্তু ওই সাক্ষাৎকারে কী এমন বলেছিলেন রাজামৌলি? ৪৫ বছর বয়সী এই তারকাকে সেখানে বলতে শোনা গেছে দক্ষিণ কোরিয়ান ছবি ‘প্যারাসাইট’ তার কাছে মোটেও ভালো লাগেনি। এরপরই তাকে নিয়ে বইতে শুরু করে সমালোচনার ঝড়।

‘প্যারাসাইট’ প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে রাজামৌলি বলেন, “প্যারাসাইট’ আমার ক্ষেত্রে খুব একটা কাজ করেনি। ছবির শুরুতে অনেকটা ধীরগতি অনুভব হয়েছে। রাত ১০টার একটু পর এটি দেখা শুরু করেছিলাম। অর্ধেক দেখার পর ঝিম ধরে তারপর ঘুমিয়ে যাই।”

এ বছর অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯২তম আসরে সেরা চলচ্চিত্রের পুরস্কার জিতেছে বঙ জুন-হো পরিচালিত ‘প্যারাসাইট’। এছাড়াও সেরা চিত্রনাট্য (মৌলিক), সেরা পরিচালক ও সেরা আন্তর্জাতিক চলচ্চিত্র বিভাগেও অস্কার জেতে এটি।

এ সম্পর্কিত আরও খবর