২০২৩ সালে আসছে ‘এক্সট্র্যাকশন ২’, থাকছে না ঢাকার গল্প

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 20:39:04

ঢাকার এক গ্যাংস্টার, মুম্বাইয়ের এক গ্যাংস্টারের ছেলেকে কিডন্যাপ করে বাংলাদেশের ঢাকায় আটকে রাখে। আর সেই ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করতে হায়ার করা হয় একজন মার্সেনারিকে। এমনই গল্পে নির্মিত হলিউডের সিনেমা ‘এক্সট্র্যাকশন’; গেল ২৪ এপ্রিল নেটফ্লিক্সে মুক্তির পর সাড়া ফেলেছে।

নেটফ্লিক্স জানিয়েছে, ‘এক্সট্র্যাকশন’ নেটফ্লিক্সের ইতিহাসে সবচেয়ে সর্বকালের বৃহত্তম সিনেমার প্রিমিয়ার হয়ে উঠার পথে আছে। ৪ সপ্তাহে সিনেমাটির দর্শক হবে ৯০ মিলিয়ন।

সিনেমাটির এমন সফলতার পর এরই মধ্যে দ্বিতীয় কিস্তি নির্মাণের কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন সিনেমাটির প্রযোজক জো রুশো ও অ্যান্থনি রুশোর। আগের সিনেমার মতই ‘এক্সট্র্যাকশন-২’ পরিচালনার দায়িত্ব পাচ্ছেন স্যাম হারগ্রেভ, আর মুখ্য ভূমিকায় থাকছেন ক্রিস হেমসওয়ার্থ।

‘এক্সট্র্যাকশন’ টিম

এদিকে বিনোদন ভিত্তিক সংবাদ মাধ্যম স্ক্রিন র‍্যান্ট জানিয়েছে, নেটফ্লিক্সে ‘এক্সট্র্যাকশন-২’ মুক্তি পাচ্ছে ২০২৩ সালে আগেই, তবেই এবাবের গল্পে বাংলাদেশের রাজধানী ঢাকা থাকছে না। নতুন এক মিশন নিয়ে গল্প শুরু করতে যাচ্ছেন ক্রিস হেমসওয়ার্থ।

‘এক্সট্র্যাকশন’ সিনেমায় ক্রিস হেমসওয়ার্থ এছাড়া আরও অভিনয় করেছেন ডেভিড হারবার, ডেরেক লুকে, পঙ্কজ ত্রিপাঠি ও রনদীপ হুদাসহ অনেকেই। ভারতের আহমেদাবাদ এবং থাইল্যান্ডের ব্যাংকক শহরে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। শুটিং এর জন্য ঢাকার আদলে বানানো হয় ছোট্ট একটি শহরও। ‘এক্সট্র্যাকশন’ সিনেমাটির বেশ কিছু দৃশ্য বাংলাদেশেও ধারণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর