বিশেষ দিনে তাপসের নতুন হিন্দি গান

সুরতাল, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 21:00:01

কুমারের প্রেমময় কথায় ‘নিত দিন জিয়া মারা’ শিরোনামে নতুন একটি হিন্দি ভাষার গানে কণ্ঠ দিয়েছিলেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। বলিউডের জনপ্রিয় সংগীত জুটি মিট ব্রসের সুর ও সংগীতায়োজনে তাপসের এই গানটিতে মডেল হয়েছেন বলিউডের অন্যতম নায়িকা নারগিস ফাখরি। এরই মধ্যে তুরস্কের বিভিন্ন লোকেশনে গানটির দৃশ্যধারণের কাজও শেষ হয়েছে।

তবে নারগিস ফাখরিকে ছাড়াই ৫মে গানটির অডিও প্রকাশ পেয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা ডট কম, জিও সাওয়ান ছাড়াও বেশ কয়েকটি আন্তর্জাতিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এর কারণ হিসাবে জানা গেছে, চলমান করোনা ভাইরাসের দুর্যোগ মাথায় রেখে এখনই ভিডিওটি প্রকাশের সিদ্ধান্ত থেকে সরে এসেছে প্রযোজনা সংশ্লিষ্টরা।

৫ মে কৌশিক হোসেন তাপসের জীবনসঙ্গী গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন, ফ্যাশন বিশেষজ্ঞ ও সফল নারী উদ্যোক্তা ফারজানা মুন্নী। এই দিনে গানটি প্রকাশ করে স্ত্রী ফারজানা মুন্নীর জন্মদিনের বিশেষ উপহার হিসেবে ঘোষণা করেছেন সংগীতশিল্পী তাপস।

স্ত্রী মুন্নীর সঙ্গে তাপস 

এ প্রসঙ্গে কৌশিক হোসেন তাপস বলেন, ৫ মে আমার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য দিন। গেল এক বছর ধরেই মিট ব্রসকে আমার ইচ্ছার কথা বলে আসছিলাম এই দিনে গানটির অডিও-ভিডিও প্রকাশের জন্য। কিন্তু চলমান বৈশ্বিক পরিস্থিতির কথা ভেবে আমরা পুরনো সিদ্ধান্ত থেকে ফিরে এসেছি। অনেকটা নিঃশব্দে প্রকাশ করেছি গানটির অডিও।

তাপস আরও জানান, গানটির সংগীত পরিচালক মিট ব্রস জুগলের ইচ্ছা, আসছে ঈদ উৎসবে ভিডিওটি প্রকাশের।

এদিকে এমন দিনে জন্মদিনের উপহার হিসেবে গানটির অডিও শুনতে পেরে বেশ উচ্ছ্বসিত ফারজানা মুন্নী। তার ভাষ্যে, আমার জন্মদিন মানেই তাপসের সারপ্রাইজ! এবারের উপহারটিও আমার জন্য সবচেয়ে বিশেষ। আমি মুগ্ধ।

এর আগে সানি লিওন ও ডেনিয়েল ওয়েবারের প্রয়োজনা প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হয় হিন্দী ভাষায় তাপসের প্রথম গান ‘লাভলি অ্যাকসিডেন্ট’। গানটিতে তাপসের বিপরীতে মডেল হয়েছিলেন বলিউড সেনসেশন সানি লিওন।

তাপসের ‘নিত দিন জিয়া মারা’ গানটি শুনতে এখানে ক্লীক করুন। 

এ সম্পর্কিত আরও খবর