ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘লক্ষ্মীবোম’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 16:49:31

করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় ইতিমধ্যে বেশ কয়েকজন নির্মাতা সিদ্ধান্ত নিয়েছেন যে, তারা তাদের নির্মিত ছবিগুলো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেবে।

এবার শোনা যাচ্ছে- অক্ষয় কুমার তার পরবর্তী ছবি ‘লক্ষ্মীবোম’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী জুনে মুক্তি পেতে পারে হরর কমেডি ছবিটি।

এ প্রসঙ্গে অক্ষয় কুমারের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, “গত তিন সপ্তাহ ধরে ভিডিও কলের মাধ্যমে অক্ষয় কুমার, বিজয় সিং ও প্রযোজক তুষার কাপুর ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে আলোচনা করেছেন। কিন্তু গত ৪ মে বৈঠকে সকলে একত্রিত হয়। যেখানে তারা সকলেই ওটিটি প্ল্যাটফর্মে ছবিটি সরাসরি মুক্তি দেওয়ার সম্মতি জানান।”

যোগ করে ওই সূত্র আরও জানান, এখন শুধু অপেক্ষা সকলের গ্রিন সিগনালের। কেননা এ বছরের সেপ্টেম্বর ছাড়া প্রেক্ষাগৃহগুলো চালু হবে না।

গত বছরের নভেম্বরে শেষ হয়েছে ‘লক্ষ্মীবোম’র শুটিং। কিন্তু ফেব্রুয়ারিতে আবারও কিছু অংশের শুট করা হয়। ছবিটির পরিচালক রাঘব লরেন্স বর্তমানে এর চূড়ান্ত পর্যায়ের কাজ করছেন। এছাড়া অক্ষয় কুমারও ডাবিং করে তার রেকর্ড রাঘবের কাছে পাঠিয়ে দিয়েছেন। এখন শুধু অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

এ সম্পর্কিত আরও খবর