জনপ্রিয় শিল্পী, কলাকুশলীদের নিয়ে জিয়ার ‘হোম কোয়ারিন্টিন্ড’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 09:59:22

করোনাকাল প্রতিটি মানুষের জীবনধারায় এক ধরনের পরিবর্তন এনে দিয়েছে। যেমন পরিবর্তন এসেছে আমাদের বিনোদন জগতের শিল্পী, কলাকুশলীদের। হোম কোয়ারাইনন্টাইনে থেকেই দর্শকদের বিনোদন দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন আমাদের শিল্পী, কলাকুশলী ও বিনোদনকর্মীরা। আর তাদের এই জীবনধারার বড় পরিবর্তনকে দর্শকদের মাঝে উপস্থাপনের পরিকল্পনা নিয়ে টেলিভিশনের পর্দায় নতুন ধারার বিনোদন কেন্দ্রিক অনুষ্ঠান সঞ্চালনা করছেন জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের প্রতিষ্ঠাতা সদস্য জিয়াউর রহমান।

বর্তমান প্রেক্ষাপটে মঞ্চ, মিডিয়ার শিল্পী, কলাকুশলী এবং ক্রিয়েটিভ মানুষদের চর্চার সুযোগ কি আদৌ আছে এমন প্রশ্ন রেখে জিয়াউর রহমান বার্তা২৪.কমকে বলেন, প্রতিনিয়ত শুনছি কোভিড ১৯ এর সংক্রমণের তথ্য, দেখছি বিশ্বের নানা প্রান্তে দীর্ঘশ্বাসের মতো মৃত্যুর পরিসংখ্যান, দেখছি সত্য মিথ্যে গল্প কিংবা সাজেশনের চাপে পিষ্ঠ সোশ্যাল মিডিয়া; আমি বুঝতেও পারছিনা কোনটা বিশ্বাস করতে হবে, কোনটা গুজব। এই সময়ে আমাদের জীবনে সুবাতাস বয়ে আনা শিল্পী, এন্টারটেইনার কিভাবে আমাদের ভালো রাখবেন, সুর এবং স্বস্তি এনে দেবেন আমাদের প্রাত্যহিক জীবনে? সোশ্যাল মিডিয়ায় আমরা প্রায়শই দেখতে পাই, ভিডিও আসছে গান গাইবার কিংবা বারান্দায় বসে বাজাবার।

শত প্রতিকূল পরিস্থিতির মধ্যে থেকেও দর্শকদের বিনোদন দেওয়ার তাদের এই ছোট প্রচেষ্টাগুলোকে পর্দায় ফুটিয়ে তুলতেই ‘হোম কোয়ারিন্টিন্ড’ নামক নতুন ধারার অনুষ্ঠান নিয়ে এসেছেন জিয়াউর রহমান।

অনুষ্ঠানটি বেসরকারি টেলিভিশন দীপ্ত টিভির পর্দায় এবং তাদের ফেসবুক পেইজে লাইভ প্রচারিত হয় প্রতি শনি থেকে বৃহস্পতিবার বিকেল ৪টা ৩০ মিনিটে। এখন পর্যন্ত অনুষ্ঠানটির ১৮টি এপিসোড হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন, ব্যান্ড শিরোনামহীন, শিশির আহমেদ (অর্থহীন), কনক আদিত্য, শিবু (মেঘদল), ইরেশ যাকের, টিপু (ওয়ারফেজ), আশরাফ শিশির, সায়ান, কিটো, মিলন মাহমুদ, প্রান রায়, মৌটুসি বিশ্বাস, এছাড়া চিকিৎসক, নার্স, পুলিশ যারা জীবনের ঝুঁকি নিয়ে জনগণের নিরাপত্তায় কাজ করছেন। এছাড়া দেশে, বিদেশে থাকা চেনা মুখ অনেকেই ছিলেন।

অনুষ্ঠানটির পরিচালনায় আরও আছেন, পরিচালক মাহাদি হাসান সোমেন, সহকারি পরিচালক ফিরোজ কবির ডলার, এক্সেকিউটিভ প্রডিউসার আবু রেজওয়ান ইউরেকা, গ্রাফিক্স আসিফ হাসান রুয়েন।

এ সম্পর্কিত আরও খবর