প্রভাসের ছবিতে বড়পর্দায় ফিরছেন ভাগ্যশ্রী

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 14:31:24

সালমান খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৮৯ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন ভাগ্যশ্রী। প্রথম ছবিতেই বাজিমাত করে জয় করে নিয়েছিলেন দর্শকদের হৃদয়।

‘ম্যায়নে পেয়ার কিয়া’র সফলতার পর হাতেগোনা মাত্র কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন ভাগ্যশ্রী। এরপর স্বামী, সন্তান ও সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। সবশেষ ২০১৪ সালে ‘টু স্টেট’-এ দেখা গেছে তাকে।

চমকপ্রদ তথ্য হলো- দীর্ঘ বিরতির পর আবার বড়পর্দায় পা রাখতে যাচ্ছেন ভাগ্যশ্রী। কিন্তু জানেন কী এবার কার বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে কামব্যাক করছেন তিনি?

বলিউডের এই অভিনেত্রী দক্ষিণের তারকা প্রভাসের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে কামব্যাক করতে যাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজেই জানিয়েছেন ভাগ্যশ্রী।

৫১ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, “বেশ কয়েকটি ছবির চিত্রনাট্য পড়া হয়ে গেছে এবং একটির কাজ করাও শুরু করে দিয়েছি। যাতে সহশিল্পী হিসেবে থাকছেন প্রভাস। তবে এখনও ছবিটির নাম ঘোষণা করা হয়নি। লকডাউন শুরুর আগে শুটিংয়ে অংশ নিয়েছিলাম।”

কিন্তু ক্যারিয়ারের মাঝপথ থেকে কেনো অভিনয় ছেড়ে দিয়েছিলেন ভাগ্যশ্রী। এর জবাবে বলিউডের এই অভিনেত্রী বলেন, মা হওয়ার পর ছবিতে কাজ করার প্রস্তাবে সাড়া কিংবা ফিরিয়ে দেওয়া উভয়ই আমার জন্য কঠিন হয়ে দাঁড়িয়েছিল। কারণ আমি জানতাম অভিনয়টা উপভোগ করি। ইচ্ছে ছিল, অভিনয় ও সংসার দুটোই সমানতালে করার। কিন্তু তা হয়নি। কারণ জীবনের সবটা জুড়ে অবস্থান করে নেয় আমার ছেলে। তাকে ঘিরেই হয়ে ওঠে আমার পুরো মনোযোগ ও সুখ। এদিক দিয়ে অভিনয় থেকে বিরতি নেওয়া আমার জন্য কোনও কঠিন ব্যাপার ছিল না। ওর সঙ্গেই সময় কাটাতে চেয়েছিলাম।

১৯৯০ সালে হিমালয় দেশাইয়ের সঙ্গে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ভাগ্যশ্রী। অভিমন্য দেশাই ও অবন্তিকা দেশাই নামে এই দম্পতির দুটি সন্তান রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর