দিপীকা-রণবীরের বিয়েতে মোবাইল নয়!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-30 18:53:00

ঢাকা: ইতালির কোমো লেকের ধারে ২০ নভেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড তারকা রণবীর সিং ও দিপীকা পাড়ুকোন। এই বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ ছিলো না তাদের সম্পর্কের শুরু থেকেই। সব গুঞ্জন শেষে ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং এর ঘোষণা দিয়েছে এই জুটি।

ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় পরিবারের সদস্য ও কাছের বন্ধুরাই উপস্থিত থাকবেন রণবীর ও দিপীকার এই গুরুত্বপূর্ণ দিনটিতে। তবে এক্ষেত্রে অনুষ্ঠানে অতিথিরা কেউ মোবাইল ফোন রাখতে পারবেন না।

কিন্তু কেন এমনটা করা হচ্ছে সেই প্রশ্ন অনেকেরই। মূলত দিপীকা-রণবীর জুটি তাদের বিয়েকে সম্পূর্ণই ব্যক্তিগত রাখতে চান। মোবাইল দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যাতে এই জুটির জীবনের গুরুত্বপূর্ণ দিনটির ছবি ভাইরাল না হয় সে জন্যই এই সিদ্ধান্ত নেওয়া।

তবে এমন সিদ্ধান্ত নতুন কিছু নয়। বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও ব্যবসায়ী আনন্দ আহুজার বিয়েতেও অতিথিদের মোবাইল আনায় ছিলো নানা বিধি নিষেধ।

অতিথির অনুরোধ করে দিপীকা ও রণবীর জুটি বলেছেন, বিয়েতে অনাকাঙ্খিত ঘটনা এড়ানোর জন্যই মোবাইল বিয়ের অনুষ্ঠানে না আনার জন্য আমরা অনুরোধ করেছি। আমরা চাই না এই দিনটিতে এমন কোনো ঘটনা ঘটুক যেটি কষ্টের কারণ হয়ে যেতে পারে।

এর আগে বিরাট কোহলি ও আনুশকা শর্মাও বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন ইতালিতেই। রণবীর সিং ও দিপীকা পাড়ুকোনের প্রেমের গুঞ্জন চলছিল বেশ কয়েক বছর ধরেই। কিন্তু প্রেম নিয়ে সরাসরি মুখ খোলেননি কেউই। সম্প্রতি দিপীকার জন্মদিনে রণবীর সিং এর মায়ের পক্ষ থেকে শাড়ি ও হিরার গহনা সেট উপহার পাওয়ার পর থেকেই বিয়ের গুঞ্জন শুরু হয়। অবশেষে সেই গুঞ্জন সত্যি হতে চলেছে ২০ নভেম্বর  ইতালিতে।

এ সম্পর্কিত আরও খবর