ঘর ভাঙছে নওয়াজের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:09:09

বিচ্ছেদের জন্য আবেদন করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া। ইতিমধ্যে বলিউডের এই অভিনেতার বিরুদ্ধে কিছু অভিযোগ এনে তাকে আইনি নোটিশও পাঠিয়েছেন আলিয়া।

এ বিষয়ে আলিয়ার আইনজীবী জি নিউজে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, “হ্যাঁ তাদের বিয়ে বিচ্ছেদ হতে যাচ্ছে এটি নিশ্চিত। গত ৭ মে মেইল এবং হোয়াটস অ্যাপের মাধ্যমে নোটিশ পাঠানো হয়েছে নওয়াজকে। তবে এখনও পর্যন্ত সেই নোটিশের কোন জবাব দেননি নওয়াজ। আমার মনে হচ্ছে, তিনি চুপ থেকে বিষয়টিকে এড়িয়ে যাচ্ছেন। খরপোষও দাবি করেছেন আলিয়া। ওই নোটিশে আর কী কী রয়েছে এর থেকে বেশি কিছু বলতে পারবো না আমি। তবে এইটুকু বলতে চাই আলিয়ার অভিযোগগুলো গুরুতর এবং কয়েকটি সেনসেটিভ ইস্যুও রয়েছে।”

বিচ্ছেদ প্রসঙ্গে আলিয়া বলেন, “অজস্র কারণ রয়েছে, যেগুলো এখনই আমি জনসমক্ষে আনতে চাই না। কিন্তু বিয়ের মাস কয়েকের মধ্যেই আমাদের সমস্যা শুরু হয়ে গিয়েছিল। সেই ২০১০ সাল থেকেই। এতদিন পর্যন্ত নওয়াজের সঙ্গে সব সমস্যা নিজের মতো করে সামলে নিচ্ছিলাম। তবে সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে বর্তমানে। তাই আর সামলানো সম্ভব নয়! লকডাউনে গত ২ মাসে অনেক ভাবার সময় পেয়েছি। ভেবেচিন্তেই এই সিদ্ধান্ত নিলাম।”

“বিয়ে টিকিয়ে রাখার জন্য প্রত্যেকটি সম্পর্কে আত্মমর্যাদা বজায় থাকা খুবই গুরুত্বপূর্ণ। আর নওয়াজের আর আমার সম্পর্কের মধ্যে যেটা প্রায় শেষই হয়ে এসেছিল। আমাকে বারবার মনে করানো হত, যে ওর কাছে আমি কিছু না! সবসময়ে নিজেকে খুব একা মনে হত।”

আলিয়া ও নওয়াজুদ্দিন সিদ্দিকি

২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও আলিয়া। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। ২০১৭ সালে একবার তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু সেসময় বিষয়টিকে মিথ্যা দাবি করেন তারা।

আলিয়ার আগে উত্তরাখন্ডের শাহিবা নামে এক নারীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নওয়াজ। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।

এরপরই অঞ্জনা আনন্দ কিশোর পান্ডের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নওয়াজ। বিয়ের পর অঞ্জনা নাম পাল্টে রাখেন আলিয়া সিদ্দিকি। তবে, এবার আর সেই নাম তিনি চান না রাখতে। তাই আলিয়া থেকে অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে ফের নিজের নাম আইনিভাবে নথিভুক্ত করেছেন আলিয়া।

এ সম্পর্কিত আরও খবর