সোমেশ্বর অলির কথায় নতুন গান ‘বাবা’, গায়ক ইমরান

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 23:18:12

গীতিকবি সোমেশ্বর অলির কথায় প্রথমবারের মতো ‘বাবা’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে গানটি।

ঈদুল ফিতরে প্রচারিতব্য একটি বিশেষ নাটকের জন্য ‘বাবা’ শিরোনামের গানটি তৈরি করা হয়েছে। এর সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। সিএমভির ইউটিউব চ্যানেলে উপভোগ করা যাবে নাটক ও গানটি।

গানটি প্রসঙ্গে সোমেশ্বর অলি জানান, সন্তানের কাছে মা-বাবা কখনো প্রয়াত নন। তারা সব সময় ছায়া হয়ে পাশে থাকেন। বাবার প্রতি সন্তানের উদাসীনতা সুরে সুরে তুলে ধরা হয়েছে এই গানে।

সোমেশ্বর অলি, ছবি: সংগৃহীত 

ইমরান বলেন, এর আগে মাকে নিয়ে গান করেছি। কিন্তু বাবাকে নিয়ে প্রথমবার গাইলাম। আশা করছি বাবাভক্ত শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।

সোমেশ্বর অলির লেখা উল্লেখযোগ্য গানের তালিকায় আছে ,ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো, বুকের বাঁ পাশে, তাই তোমার খেয়াল, ভেজা ভেজা চোখ, একটাই তুমি, আমি না থাকিলে সংসারে/মায়া, মন ভালো হয়ে যায়, আমার আকাশ পুরোটাই, জোছনা, দোযখ, সান্ত্বনা, আসো মামা হে, আয়না দিয়ে ঘর বেঁধেছি, খরচাপাতির গান প্রভৃতি।

এর আগে অলির কথায় ইমরান শূণ্য থেকে আসে প্রেম (ছুঁয়ে দিলে মন), হৃদয়দানি (স্বপ্নের ঘর), প্রেমের কারিগর (মন মন্দিরে) প্রভৃতি গানগুলোতে কণ্ঠ দেন।

এ সম্পর্কিত আরও খবর