পরিচালক কঙ্গনার ‘অপরাজিতা অযোধ্যা’

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 14:59:46

‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’-তে যৌথ পরিচালকের ভূমিকায় দেখা মিলেছিল কঙ্গনা রনৌতের। এবার প্রযোজক হিসেবে হাতেখড়ি হচ্ছে বলিউডের এই অভিনেত্রীর।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- বাবরি মসজিদ মামলার উপর একটি ছবি নির্মিত হতে যাচ্ছে। নাম ‘অপরাজিতা অযোধ্যা’। এটি প্রযোজনা করবেন তিনি। ইতিমধ্যে ছবির প্রি-প্রোডাকশনের কাজও অনেকখানি এগিয়ে ফেলেছেন তিনি। এর চিত্রনাট্য লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ।

প্রযোজনার বিষয়টি নিশ্চিত করে কঙ্গনা রনৌত এক বিবৃতিতে বলেছেন- “ছবিটি পরিচালনা করার কোন পরিকল্পনা নেই। একটি কনসেপ্ট লেভেল হিসেবে এর কাজ শুরু করতে চাই আমি। এটি প্রযোজনা করবো পরিচালনা করবেন আরেকজন। এই মুহূর্তে একটু ব্যস্ত রয়েছি তাই পরিচালনার সময় নেই।”

যোগ করে কঙ্গনা বলেন, ‘এই ছবিতে গল্পের নায়কের অবিশ্বাসী থেকে বিশ্বাসী হয়ে ওঠার এক অদ্ভূত যাত্রা উঠে আসছে। এই বিষয়ের মধ্যে আমার ব্যক্তিগত যাত্রার অনেকখানি মিল রয়েছে। তাই আমার মনে হয়েছে এই বিষয়টা আমার প্রথম প্রযোজনার বিষয় হিসেবে একদম উপযুক্ত।’ তবে এই ছবিতে কঙ্গনাকে অভিনয় করতে দেখা যাবে কিনা সেই বিষয় এখনও পরিস্কার নয়।

গত সপ্তাহেই কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল টুইটারে ঘোষণা করেছিলেন বলিউডের এই তারকা তার নিজের প্রযোজনা সংস্থা শুরু করতে চলেছেন। সংস্থার নাম ‘মণিকর্নিকা ফিল্মস’, যার নামকরণ করা হয়েছে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের নামের উপর।

এ সম্পর্কিত আরও খবর