সুশান্তের ভক্তদের কটু কথায় কিছু মনে করবেন না: সালমান

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 02:29:18

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা হয়েছে বলিউড ভাইজান সালমান খানের বিরুদ্ধে। শুধু তাই নয়, সুশান্তের ভক্তরা মুম্বাইয়ে সালমানের বান্দ্রার বাসভবনের সামনে ও পাটনা শহরে অবস্থিত সালমান খানের বিইং হিউম্যান স্টোরের সামনে বিক্ষোভও করেছেন।

তাদের অভিযোগ, ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের। এছাড়া বেশ কিছু কারণে সালমান খানের প্রযোজনা সংস্থাসহ বলিউডের প্রভাবশালী প্রায় সব প্রযোজনা সংস্থা ‘নিষিদ্ধ’ করেছিলেন সুশান্ত সিং রাজপুতকে। এইসব কারণেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন এই তরুণ অভিনেতা।

এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সালমান খানের ভক্তদের সঙ্গে সুশান্তের ভক্তদের চলছে তর্ক-বিতর্ক। যদিও এতদিন চুপ ছিলেন বলিউডের এই প্রভাবশালী অভিনেতা। তবে এবার মুখ খুলেছেন সালমান।

২১ জুন মধ্যরাতে সালমান তার ভক্তদের এক টুইট বার্তায় লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে অনুরোধ করছি, আপনারা সুশান্তের ভক্তদের পাশে থাকুন। তাদের কটু কথায় কিছু মনে করবেন না, আবেগ-তাড়িত হয়ে তারা এসব বলছেন। সুশান্তের পরিবার ও ভক্তদের পাশে থাকুন। কারণ প্রিয়জন হারানো অনেক কষ্টের।’

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে মাত্র ৩৪ বছর বয়সে ‘আত্মহত্যা’ করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে কখন, কোন সময় আর কি কারণে সুশান্ত আত্মহত্যা করেছে সেই তথ্য এখনো মেলেনি।

এ সম্পর্কিত আরও খবর