‘সঞ্জু’তে সুশান্তকে নেওয়ার কথা দিয়েছিলেন হিরানি?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 18:09:48

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ‍মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর। বক্স অফিসে প্রায় ৬০০ কোটি রুপির ব্যবসা করেছিলো ছবিটি।

এদিকে, গত ১৪ জুন নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর জন্য সকলেই দায়ী করছেন করণ জোহরসহ বলিউড ইন্ডাস্ট্রির আরও কয়েকজন তারকাকে। এরইমধ্যে বেরিয়ে এলো এক অজানা তথ্য।

‘সঞ্জু’তে সুশান্ত সিং রাজপুতকে নেওয়ার কথা দিয়েছিলেন ছবিটির পরিচালক রাজকুমার হিরানি। সম্প্রতি এমনই এক মন্তব্য করেছেন প্রয়াত এই অভিনেতার এক ঘনিষ্ঠসূত্র।

ওই ঘনিষ্ঠসূত্র জানায়, “২০১৪ সালে রাজকুমার হিরানি পরিচালিত ও আমির খান অভিনীত ‘পিকে’তে পার্শ্ব চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু পার্শ্ব চরিত্রে অভিনয় করতে চাননি সুশান্ত। তিনি হিরানিকে বলেছিলেন, ‘ছবিটিতে যখন আমির খানের মতো তারকা রয়েছেন তখন সেখানে আমার কী কাজ?’ জবাবে হিরানি বলেছিলেন, ‘এটি পার্শ্ব চরিত্র হলেও ছবিতে এর প্রভাব অনেক বেশি পড়বে।’ এসময় একটি ওয়াদা করেছিলেন হিরানি। আর সেটি ছিলো বলিউডের জনপ্রিয় এই পরিচালক তার পরবর্তী ছবিতে সুশান্তকে প্রধান চরিত্রে নেবেন।”

কিন্তু কথা রাখেননি রাজকুমার হিরানি। ‘পিকে’র পর তার পরবর্তী ছবি ছিলো ‘সঞ্জু’। এতে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুরের সঙ্গে।

এ সম্পর্কিত আরও খবর