ভুতুড়ে বিদ্যুৎ বিল: জয়ার সাড়ে ২৮, শাওনের প্রায় ৩০ হাজার

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 13:19:37

করোনার সময়ে বাড়তি বিদ্যুৎ বিল নিয়ে বিপাকে দেশের সাধারণ মানুষ। এতটাই বিপাকে যে অনেকেই বিদ্যুৎ বিল দেখে হতবাক হচ্ছেন। সেই তালিকায় আছেন অভিনেত্রী জয়া আহসান ও মেহের আফরোজ শাওনও।

সম্প্রতি এই দুই অভিনেত্রী নিজেরদের ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। জয়া আহসান ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন এবার তার বাসায় বিদ্যুৎ বিল এসেছে ২৮ হাজার ৫ শত টাকা।

এই প্রসঙ্গে জয়া জানিয়েছেন, বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব! আজকে লাস্ট ডেট বিল দেওয়ার। এর আগেও ১৬ হাজার টাকা বিল এসেছে। যা আগে নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে তা বুঝতে পারছি না।

এদিকে মেহের আফরোজ শাওনও এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, ৩ জনের ছোট সংসারে মে মাসে তার বিদ্যুৎ বিল এসেছে ২৯ হাজার ৮০১ টাকা।

ফেসবুকে শাওন লিখেছেন, আমি নিয়মিত বিদ্যুৎ বিল দেই। গ্যাস বিল, পানির বিল, ফোন- ইন্টারনেট বিল সবই নিয়মিত দেই।
এটা কোনো প্রশংসনীয় কাজ নয়, এটা দায়িত্ব। নিয়মিত বিল দেই মানে আমি আমার নাগরিক দায়িত্ব পালন করি। নাগরিক দায়িত্ব পালন করে ঠিকমতো আয়কর দেয়ার কারণে ২০১৭-২০১৮ অর্থবছরে বাংলাদেশ সরকারের আমাকে পুরষ্কৃত করেছে! শ্রেষ্ঠ করদাতাদের তালিকায় অনেক সম্মানী ব্যক্তি এবং প্রতিষ্ঠানের সাথে ছোট্ট করে আমার নামটাও আছে। এবার বোধহয় খেলাপিদের তালিকায় আমার নাম উঠতে যাচ্ছে। গতকাল মে মাসের বিদ্যুৎ বিল পেয়ে আমার এমনটাই অনুভূত হলো। আজ ৩০ জুন নাকি এই বিল দেবার শেষ দিন। ৩ জনের ছোট সংসারে আমার সাধারণ সময়ের বিদ্যুৎ বিল (জানুয়ারি: ৪,৬০৪/-, ফেব্রুয়ারি: ৫,৪৫৭/-) আর করোনাকালের (মার্চ: ৯,০৭০/-, এপ্রিল: ২০,৬৯৩/-, মে: ২৯,৮০১/-)।

এমন ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে শুধু বাংলাদেশে নয়, সোচ্চার ভারতীয় তারকারাও। সম্প্রতি বলিউড অভিনেত্রী তাপসী পান্নু, রেনুকা শাহানে, ডিনো মারিয়া ও বীর দাসও নিজেদের এমন ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ খুলেছেন।

এ সম্পর্কিত আরও খবর