মোনালিসা-নিশো-সাজুর ‌‌কী জানি কী হয়!

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 05:42:58

স্বর্ণের প্রতি কম বেশি সব মানুষেরই আকর্ষণ থাকে। হঠাৎ একগাদা স্বর্ণ এমনি এমনি পেয়ে গেলে খুশির আর সীমা থাকে না। তবে কারও কারও জন্য আবার কাল হয়ে দাঁড়ায় এই পাওয়া। এমনই এক দম্পতির গল্প নিয়ে সাজানো হচ্ছে টেলিফিল্ম ‘কী জানি কী হয়!’।

জামান সাহেব একদিন উবারে চড়েন। হঠাৎ তিনি দেখেন পাশে একটি ব্যাগ। ড্রাইভারের অগোচরে ব্যাগ খুলতেই তার চোখে পড়ে অসংখ্য স্বর্ণের বার। তিনি বাড়ির সামনে এসে ওই ব্যাগ নিয়ে নেমে যান। এরপর ঘরে গিয়ে ব্যাগ লুকিয়ে রাখেন। হঠাৎ কলিংবেল বাজে। দরজা খুলতেই তিনি দেখেন পুলিশ।

পুলিশ দেখে চুপসে যায় জামান সাহেব ও তার স্ত্রী জেরিন। পুলিশ জানায়, গতকাল জামান সাহেব যে উবারে এসেছিলেন, সেই গাড়ির ড্রাইভার খুন হয়েছে। তারা এ ঘটনা তদন্ত করছে। পরে আবারও আসবে। জামান সাহেব ও জেরিন সিদ্ধান্ত নেয় স্বর্ণগুলো বিক্রি করবে ধাপে ধাপে। জামান সাহেব কিছু কিছু করে স্বর্ণ নিয়ে বিভিন্ন মার্কেটে বিক্রি করেন। সবখানেই তাকে একটি লোক দেখতে পায়। সে জামান সাহেবের পিছু নিয়ে তার বাড়ি চিনে রাখে। একদিন সে বাড়িতে যায়...। এভাবেই এগিয়ে যেতে থাকে টেলিফিল্মের গল্পে।

‘কী জানি কী হয়!’ রচনা ও পরিচালনায় রয়েছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে অভিনয় করেছেন আরফান নিশো, মোনালিসা, সাজু খাদেম প্রমুখ। শুক্রবার (৩ জুলাই) বিকেল ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে দেখানো হবে টেলিফিল্মটি।

এ সম্পর্কিত আরও খবর