অমিতাভ-অভিষেকের পর এবার করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্য

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:16:56

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বচ্চন পরিবারের আরও দুই সদস্য। তারা হলেন- ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরাধ্য বচ্চন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- অমিতাভ-অভিষেকের পর ঐশ্বরিয়া ও আরাধ্যর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

তবে নেগেটিভ এসেছে অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের করোনা টেস্টের রিপোর্ট।

রোববার (১২ জুলাই) বিকেলে ঐশ্বরিয়া-আরাধ্যর করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে টুইটারে লিখেছেন- ‘ঐশ্বরিয়া এবং তার মেয়ে আরাধ্যর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসছে। তবে নেগেটিভ এসেছে জয়া বচ্চনের টেস্ট রিপোর্ট। আমরা তাদের সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।”

এর আগে সকালে মুম্বাইয়ের মেয়র কিশোর পেড়নেকর এক টুইট বার্তায় জানিয়েছিলেন- জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্য বচ্চনের করোনা টেস্ট নেগেটিভ এসেছে। পরে অবশ্য তিনি সেই টুইট ডিলিট করে দিয়েছেন।

এদিকে, শনিবার (১১ জুলাই) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে নিজে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন অমিতাভ বচ্চন। যেখানে বিগ বি লিখেছিলেন- “আজ বিকেলে আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে আমি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। আমার পরিবারের বাকি সদস্য এবং স্টাফদেরও করোনা টেস্ট করানো হয়েছে। তাদের রিপোর্টের অপেক্ষায় রয়েছি।”

স্যানিটাইজ করা হচ্ছে অমিতাভ বচ্চনের বাড়ি

একইসঙ্গে নিজের পোস্টে একটি আর্জিও জানিয়েছেন অমিতাভ বচ্চন। গত ১০ দিনের মধ্যে যারা তার সঙ্গে দেখা করেছেন। তাদের সকলকে করোনা টেস্ট করার জন্য অনুরোধ করেছেন বলিউডের এই মেগাস্টার।

অমিতাভ বচ্চন করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করার কিছুক্ষণ পরই তার ছেলে অভিষেক বচ্চন এক টুইট বার্তায় জানান, তিনিও একই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছেন।

এদিকে, বচ্চন পরিবারের চার সদস্য একসঙ্গে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ ও তার আশেপাশের জায়গা সিল করে দিয়েছে বিএমসি।  

** অভিষেক বচ্চনও করোনা পজিটিভ

** করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

এ সম্পর্কিত আরও খবর