ঈদে আত্মপ্রকাশ করছে ইশতিয়াক হিমেলের দুই ইউটিউব চ্যানেল

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 14:49:45

ঈদুল আজহা উপলক্ষ্যে ইউটিউবের দুই নতুন চ্যানেল ফোর্থ মাত্রা (4h Matra) এবং আইকন ফোকাস২৪ টিভি (Iconic Focuse24 Tv) নিয়ে আসছে ৬ দিনব্যাপি বিশেষ অনুষ্ঠানমালা।

মূলত নাটক, টেলিফিল্ম, টকশো, ইত্যাদি বিনোদনমূলক বিভিন্ন কন্টেন্ট নিয়ে সাজানো হয়েছে ফোর্থ মাত্রা চ্যানেলটি। আইকন ফোকাস২৪ টিভি পরিবেশন করবে ইনফোটেইনমেন্ট কন্টেন্ট। চ্যানেল দুটির অনলাইন প্রভাইডিং পার্টনার বঙ্গ বিডি এবং রেডিও পার্টনার পিপলস রেডিও।

ফোর্থ মাত্রা চ্যানেলে আহ্‌মেদ ইশতিয়াক হিমেল নির্মিত এবং সালহা নাদিয়া, শবনম ফারিয়া, আজাদ আবুল কালাম ও প্রয়াত সায়েম সাদাত প্রমুখ অভিনীত ওয়েব সিরিজ “Ctrl+Alt+Delete’’-এর সিজন ১ প্রচারিত হবে ঈদের দিন থেকে রাত ৮ টায়।

এছাড়াও অতুল রাকিব এর পরিচালনায় মিশু সাব্বির, আশনা ভাবনা, স্বাধীন খসরু, মনির মিঠু অভিনীত দুই পর্বের নাটক “Recycle Bin’’ আইকন ফোকাস২৪ টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন।

মাবরুর রাশিদ বান্নাহ্, নির্মিত সাইদ জামান শাওন এবং পারসা ইভানা অভিনীত নাটক “Depressed generation’’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন।

এছাড়াও আহ্‌মেদ ইশতিয়াক হিমেলের পরিচালনায় ওয়েব সিরিজ “God Brother” প্রচারিত হবে ঈদের ৬ষ্ট দিন থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৯টায়। অভিনয়ে আইনুন পুতুল, স্রাবন্তী সেলিনা এবং আহ্‌মেদ ইশতিয়াক হিমেলসহ আরও অনেকে।

চ্যানেল দুটির সত্ত্বাধিকারী এবং নির্মাতা আহ্‌মেদ ইশতিয়াক হিমেল মনে করেন, ‘সুস্থধারা বিনোদন প্রচারের অন্যতম বড় মাধ্যম এখন ইউটিউব এবং এই মাধ্যমে খুব সহজেই বেশি দর্শকের কাছে পোছানো সম্ভব। তিনি চ্যানেলটি সাবস্ক্রাইব করে সকলকে সাথে থাকার আহবান জানিয়েছেন।’

এ সম্পর্কিত আরও খবর