মারমেইড বিচ রিসোর্টে এক্সক্লুসিভ এজিএম বুফে লাঞ্চ-ডিনার!

বিবিধ, ফিচার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 06:04:20

বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের পেঁচার দ্বীপে প্র্রকৃতির কোলে বেড়ে ওঠেছে মারমেইড বিচ রিসোর্ট। এক পাশে সমুদ্র আর অন্য পাশে আকাশচুম্বী পাহাড় নিয়ে পর্যটকদের স্বাগত জানায় এই রিসোর্টটি।

দৃষ্টিনন্দন এই রিসোর্টের কাছাকাছি রয়েছে হিমছড়ি ঝরনা ও বার্মিজ মার্কেট। একান্তভাবে অবসর কাটানোর পাশাপাশি মারমেইড বিচ রিসোর্টে এবার যোগ হয়েছে বার্ষিক সম্মেলন (এজিএম) ও বিভিন্ন উৎসব করার আয়োজন।

সুনীল শান্ত সাগরের পাশে বিস্তৃত বিশাল বিচ সাজানো হয়েছে উৎসব ও সম্মেলনের জন্য। এক সঙ্গে প্রায় ২০০ মানুষের আয়োজন করা যাবে মারমেইডে বিচ রিসোর্টের নিজস্ব জায়গায়। টাটকা ও মজাদার খাবারের স্বাদ গ্রহণের পাশাপাশি বিচের সৌন্দর্যের মুগ্ধ হওয়ার অপার সুযোগ।

মারমেইডের এক্সক্লুসিভ এজিএম বুফে লাঞ্চ ও ডিনারে থাকছে নানা রকম সুস্বাদু খাবার। বাফেট লাঞ্চে থাকছে ১০ পদের আইটেম। এর জন্য মূল্য ধরা হয়েছে প্রতিজন এক হাজার টাকা। ডিনারে থাকছে ১৫ পদের আইটেম। প্রতিজনের জন্য খরচ করতে হবে দেড় হাজার টাকা। এই মূল্যের সার্ভিস চার্জ ও সকল প্রকার ভ্যাট সংযুক্ত। সর্বনিম্ন ২০০ জনের অর্ডার করতে হবে।

এজিএম আয়োজনে মারমেইড বিচ রিসোর্টে যে সব সেবা প্রদান করা হবে-

* পরীক্ষিত সেবা প্রদানকারী, ফ্রেশ খাবার, পেশাদার ক্যাটারিং সেবা, নিবেদিতপ্রাণ সমন্বয়কারী, খাবার পরিবেশনে পারিবারিক আবহ, সময়মত সরবরাহ। সেবা গ্রহীতাকে অর্ডার করা সময় পুরো পেমেন্ট পরিশোধ করতে হবে। অনুষ্ঠান আয়োজনের অন্তত ৭২ ঘণ্টা আগে অর্ডার করতে হবে।

কোভিড-১৯ রোধে প্রস্তুতি-

মারমেইড বিচ রিসোর্ট আপনাদের কোভিড-১৯ থেকে সুরক্ষা দিতে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সেবা প্রদান করতে প্রস্তুত রয়েছে। স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে বিশেষজ্ঞদের দ্বারা স্বাস্থ্য বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ করা; মাস্ক পরা নিশ্চিত করাসহ হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা; কাজের আগে এবং পরে জীবাণুমুক্ত করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার পদক্ষেপ নেওয়া হয়েছে।

বিস্তারিত জানতে আজই কল করুন: ০১৮৪১৪১৬৪৭২ ও ১৮৪১৪১৬৪৭৩১

এ সম্পর্কিত আরও খবর