শরীরে চার শ'র বেশি পিয়ার্সিং, ২৭৮টি ছিদ্রই গোপনাঙ্গে

, ফিচার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 03:32:41

শরীরে মোট ৪৩৩টি পিয়ার্সিং করিয়ে গিনেস  বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নিয়েছেন ৬১ বছর বয়সী রলফ বুখোলজ (Rolf Buchholz) নামের এক ব্যক্তি।

জার্মানিতে বসবাসকারী রলফ নামে ওই ব্যক্তির শরীরে মোট ৪৩৩টি পিয়ার্সিং রয়েছে যার মধ্যে প্রায় ২৭৮টি ছিদ্রই রয়েছে তার গোপনাঙ্গে।

পৃথিবীতে মানুষের কত অদ্ভূত ধরনের শখ আছে তাই বলে নিজের শরীর ছিদ্র করার শখ? জার্মানির রলফ তেমনই একজন মানুষ। অবাক লাগলেও চমকে দেওয়ার মতই ঘটনা ঘটিয়েছেন তিনি।

সারা বিশ্বে রলফই এমন ব্যক্তি যিনি শরীরে সবচেয়ে বেশি পিয়ার্সিং করিয়েছেন। রলফের কথায় নিজের শরীরের বিভিন্ন অংশে পিয়ার্সিং করা তার অন্যতম শখ। এই শখের বশেই প্রায় সাড়ে চার শতাধিক বারেরও বেশি শরীরে সূচ বিধিয়েছেন তিনি। 

পিয়ার্সিংয়ে সাধারণত শরীরের কোনও স্থানে ছিদ্র করে একটি মেটালের স্টিক ঢুকিয়ে দেওয়া হয়। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল এই স্টিকের বেশির ভাগই তার গোপনাঙ্গে ব্যবহার করা হয়েছে।

বিশ্বের সবচেয়ে বেশি বার পিয়ার্সিং করানোর রেকর্ডকারী হিসেবে রলফের নাম গিনেস বুকে জায়গা করে নিয়েছে।

 বামে রলফ বুখোলজ এর ট্যাটু করানোর আগে ও ডানে ট্যাটু করানোর পরের ছবি

জার্মানির ডর্টমুন্ডে বসবাসকারী রলফ পিয়ার্সিংয়ের পাশাপাশি ট্যাটু করাতেও পছন্দ করেন। তার শরীরের ৯০ শতাংশ ট্যাটুতে পূর্ণ। রলফের চোখের আইরিসে ট্যাটু নজর কেড়েছে নেটিজেনদের।

পিয়ার্সিংয়ের পরবর্তীতে তার যৌন জীবন কেমন জানতে চাইলে সে কথাও রলফ বেশ আনন্দের সাথেই জানিয়েছেন। তার ভাষ্য মতে পিয়ার্সিংয়ের সঙ্গে যৌনতার কোনও সম্পর্ক নেই। তিনি এবং তার সঙ্গী আগের মতোই স্বাভাবিক যৌন জীবন কাটাচ্ছেন।

কবে থেকে শুরু হল এমন উদ্ভট খেয়াল? প্রশ্নের জবাবে রলফ জানান, ৪০ বছর বয়সে তিনি প্রথম পিয়ার্সিং করান। এর পর থেকে আর থেমে থাকেননি। এখন তার পুরো শরীর ট্যাটু এবং পিয়ার্সিংয়ে পূর্ণ।

রলফ টেলিকম শিল্পে কাজ করেন। এর সঙ্গে তিনি এও জানিয়েছেন যে এখনও পর্যন্ত সবচেয়ে বেদনাদায়ক ট্যাটু কোনটি। রলফ জানান হাতের তালুর ট্যাটুটি তাকে সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে। সাধারণ জীবনযাপনও অনেকখানি থেমে গিয়েছিল ওই ট্যাটুর জন্য।

শুধু হাতের তালুই নয়, পিয়ার্সিংয়ের কারণে অনেকবারই রলফকে ভুগতে হয়েছে। একবার তার শরীর পরিবর্তনের কারণে সংযুক্ত আরব আমিরাতে তাকে প্রবেশের অধিকার দেওয়া হয়নি। বিমানবন্দরে তাকে ব্ল্যাক ম্যাজিসিয়ান হিসেবে ভুল করে আটকানো হয়।

সূত্র- নিউজ১৮

এ সম্পর্কিত আরও খবর