‘অফিস চেয়ারে’ বসে চালাচ্ছেন অটোরিকশা

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-25 16:26:25

চেয়ারটি ‘আর্গানমিক চেয়ার’ নামে পরিচিত। এই ধরণের চেয়ার সাধারণত বড় কোন কর্পোরেট অফিসের কর্মকর্তাদের ব্যবহার করতে দেখা যায়।  কিন্তু, অবাক করা বিষয় হচ্ছে এই চেয়ারটি ব্যবহার করছেন একজন অটোচালক, তাও এবার তিনি এটাতে বসেই চালান তার অটোরিকশা। অভিনব এরকম ঘটনা দেখা গেছে ভারতের বেঙ্গালুরুতে। খবর এনডিটিভি।  

প্রতিবেদন থেকে জানা যায়, গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাতে এক্সে (সাবেক টুইটার) অদ্ভুতদর্শনের এ আসনে বসে গাড়ি চালানোর একটি ছবি পোস্ট করেন অনুজ বানসাল নামের এক ব্যক্তি। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে রাতারাতি ভাইরাল হয়ে যায়। 

গতকাল রোববার রাত ৯টা নাগাদ ছবিটি দুই লাখের বেশিবার দেখা হয়েছে। ছবিটিতে লাইক পড়েছে তিন হাজারের বেশি।

অনেকেই ছবিটিতে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

একজন ব্যবহারকারী লিখেছেন, এসব চেয়ার গেমিংয়ের জন্য ব্যবহার করা হয়ে থাকে। আমি প্রথমে এই ছবিটি দেখে মনে করেছি কেউ একজন গেম খেলছে।   

আরেকজন লিখেছেন, এই চেয়ারটি পিঠের জন্য ভালো উপকারী। এটি স্বাস্থ্যঝুঁকি কমায়। 

একজনতো অটোরিকশাটিকে ‘আর্গানমিক অটোরিকশা’ নাম দিয়েছেন।

অবশ্য বেঙ্গালুরুতে অটোরিকশাচালকদের এমন খেয়ালি কাণ্ড এবারই প্রথম নয়। এর আগে সম্ভবত উবারের মাধ্যমে অটোরিকশা ভাড়া করে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন এক নারী। ঘটনাস্থলে এসে ওই যাত্রীকে না পেয়ে অটোরিকশাচালক খুদে বার্তায় জানান, ‘আমি পৌঁছে গেছি।’ কিছুক্ষণ পর তিনি আবার লেখেন, ‘আমি পৌঁছে গেছি।’ তবে যাত্রীর কাছ থেকে জবাব না পেয়ে চালক লেখেন, ‘সময় শেষ’ (আপনাকে আর দরকার নেই)।

এ সম্পর্কিত আরও খবর