আইফোন দিতে দেরি, দোকান কর্মীদের বেধড়ক পেটালেন ক্রেতা!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-25 17:41:37

আইফোন নিয়ে মাতামাতি নতুন কিছু নয়। অ্যাপল কোম্পানি আইফোনের কোন নতুন সিরিজ বের করলেই ইউরোপ, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশের দোকানগুলোতে লাইন পড়ে যায়। এতে দোকানদারদের হিমশিম খেতে হয়, অনেক সময় দিতে দেরিও হয়ে যায়। তাই বলে এর জন্য দোকানদারের সাথে মারামারি! আইফোন দিতে দেরি হওয়ায় দোকানের কর্মীদের বেধড়ক পিটিয়েছেন দুই ক্রেতা। এমন ঘটনা ঘটেছে ভারতের রাজধানী দিল্লিতে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এনডিটিভির এক প্রতিবেদন থেকে এমন তথ্য জানা যায়।

ভিডিওটিতে দেখা যায়, শুক্রবার (২২ সেপ্টেম্বর) ইলেকট্রনিক্স শোরুমের দুই কর্মচারীকে লাঞ্ছিত করছেন দুই ব্যক্তি। পরে অভিযুক্ত জাসকিরাত সিং এবং মনদীপ সিংকে গ্রেফতার করে দিল্লি পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, গত শুক্রবার আইফোন সিরিজ বের হওয়ার পর দিল্লির দোকানগুলোতে দীর্ঘ লাইন পড়ে যায়। উত্তর দিল্লির কমলা নগর মার্কেটের একটি দোকানে অর্থ পরিশোধের পর আইফোন হাতে তুলে দিতে দেরী হওয়ায় দোকানের কর্মীদের বেধড়ক পিটিয়েছেন দুই ক্রেতা। এ ঘটনার সাথে জড়িত জাসকিরাত সিং এবং মনদীপ সিং নামে ব্যক্তিদের গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। 

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, উত্তর দিল্লির কমলা নগর মার্কেটের একটি দোকানের কর্মীরা আইফোন বিক্রির প্রথম দিনেই ক্রেতাদের হাতে আইফোন সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু, ওই দুই ক্রেতাকে তাদের ফোনের ব্যবস্থা করা সম্ভব হয়নি বলে দোকানের পক্ষ থেকে জানানোর সঙ্গে সঙ্গে ক্ষেপে যান তারা। এরপর জাসকিরাত সিং এবং মনদীপ সিং নামে ওই দুই ক্রেতা দোকানের কর্মীদের মারধর করে। পরে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

দুই গ্রাহকের ক্ষোভ এতটাই ভয়াবহ রূপ ধারণ করেছিল যে, ১০ জনের বেশি কর্মচারীর হস্তক্ষেপও তাদের সহকর্মীদের বেধড়ক মারধর থেকে রক্ষা করতে পারেনি। পরে দোকানের এক কর্মচারীর ওপর হামলে পড়েন জাসকিরাত ও মনদীপ। এ সময় তারা তাকে কিল-ঘুষির পাশাপাশি লাথিও মারেন। দোকানের ওই কর্মীর টি-শার্ট ছিঁড়ে ফেলেন তারা।

ভারতের প্রথম অ্যাপল স্টোর মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সেও (বিকেসি) শুক্রবার নতুন আইফোন, অ্যাপল ওয়াচ এবং এয়ারপডস কেনার জন্য দেশটির বিভিন্ন স্থান থেকে ক্রেতাদের আসার খবর পাওয়া গেছে। প্রথম দিনেই আইফোন হাতে পাওয়ার জন্য আহমেদাবাদ এবং বেঙ্গালুরুর মতো স্থান থেকেও অনেক লোকজন মুম্বাইয়ে গেছেন বলে এনডিটিভি জানিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর