স্ত্রী বিকিনি পরে ঘুরবেন, তাই পুরো দ্বীপ কিনলেন স্বামী

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2024-09-26 17:07:23

ভালোবাসার মানুষকে খুশি করতে সব পুরুষই চায় ব্যতিক্রমী কিছু করতে। এই যেমন, মুঘল সম্রাট শাহজাহান তাজমহল বানিয়ে ভালোবাসার মানুষ মমতাজকে অমর করে রেখেছেন। প্রেম-ভালোবাসার আবেগী ইতিহাসে ফিরলে এমন কতোই না নিদর্শন মিলবে! মানুষের যা কিছু সৃষ্টি, যা কিছু সুন্দর-তার মূলেই ভালোবাসা-প্রেমকাহিনী। 

এমন ব্যতিক্রমীই নিদর্শনই স্থাপন করেছেন সৌদি নাগরিক জামাল আল নাদাক (২৬)। তবে তিনি তাজমহল হয়তো নির্মাণ করতে পারেননি কিন্তু প্রিয়তমার আবদার ঠিকই রেখেছেন। স্ত্রীর আবদারটা ছিল বিকীনি পড়ে সৈকতে নিরাপদে ঘুরে বেড়ানোর। এমন আবদারে কোটিপতি জামাল বিকীনি নয় কিনে দিয়েছেন পুরো একটা দ্বীপ। যার জন্য তাকে খরচ করতে হয়েছে ৫০ মিলিয়ন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় প্রায় ৫০০ কোটি। তবে নিরাপত্তা নিশ্চিতে দ্বীপটি এশিয়ার কোথায় অবস্থিত তা প্রকাশ করেনি সৌদি কর্তৃপক্ষ। 

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস এ তথ্য জানায়।

আল নাদাক ক্যাপশনসহ ব্যক্তিগত দ্বীপের একটি ভিডিও তার ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, "তুমি একটি বিকিনি পড়তে চেয়েছিলে তাই তোমার কোটিপতি স্বামী তোমাকে একটি দ্বীপ কিনে দিয়েছি।"

২৬ বছর বয়সী দুবাইয়ের ব্যবসায়ী জামাল আল নাদাকের স্ত্রী ব্রিটিশ বংশোদ্ভূত।

এইচটি ডট কমের সাথে আলাপকালে, তিনি নিজেকে "পূর্ণ সময়ের গৃহিণী" হিসেবে বর্ণনা করেছিলেন। জামালের সাথে পরিচয়ের বিষয়ে তিনি বলেন, দুবাইতে পড়ার সময় তার সাথে দেখা হয়। এবং তাদের বিয়ের বয়স এখন তিন বছরেরও বেশি।

তিনি বলেন, "আমার স্বামী চান আমি সৈকতে নিরাপদ বোধ করি যার কারণে তিনি এটি কিনেছিলেন"।

তবে স্ত্রীকে এমন মূল্যবান উপহার এবারই প্রথম দেননি তিনি। এর আগেও ১ মিলিয়ন ডলারের (প্রায় ১৩ কোটি টাকা) বিনিময়ে একটি হীরার আংটি কিনে দিয়েছিলেন। এছাড়াও তার শিল্পকর্মে ব্যয় করেছেন আরও ২ মিলিয়ন ডলার।

ভিডিওটি এক সপ্তাহেরও কম সময়ে ২ দশমিক ৪ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছে।

তবে তার এই ভিডিওটির সত্যতা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

এ সম্পর্কিত আরও খবর