বৃষে পেশাগত প্রশংসা, কুম্ভে ব্যবসার আড়ালে অনেক কিছু ঘটবে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 08:28:57

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১– এপ্রিল ২০) 

দিনটিতে আনন্দ এবং অনুভূতি জানান দেবে। সম্পূর্ণ ঝুঁকি আত্মভোগের দিকে থাকবে। আজ প্রতিশ্রুতি বদ্ধ থাকবেন। কর্মক্ষেত্রে একটি আশাবাদী মনোভাব নিয়ে কাজ করুন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

দিনটিতে পেশাগত প্রশংসা, শীঘ্রই আপনার মধ্যে গুরুতর উচ্চাকাঙ্ক্ষা বাড়াবে। যারা আপনাকে অনুসরণ করছে তাদের আত্মবিশ্বাস বাড়বে। ঐতিহ্য এবং কর্তৃত্বের প্রতিনিধি হিসেবে নিজেকে উপস্থাপন করবেন। নির্দিষ্ট একটি বিষয়ে প্রতি আপনার আগ্রহ বাড়বে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১) 

আপনার ব্যবসায়িক সহযোগীরা ক্রমবর্ধমানভাবে বিভ্রান্ত হওয়ার দিকে এগোচ্ছে। কর্মযোগে আপনার সামনে নানা বিষয়ে চিন্তা আসতে পারে। অসুবিধার পূর্বাভাস জেনেও এড়িয়ে যেতে পারেন। পারিবারিক এবং আর্থিক বিষয়ে লক্ষ্য রাখুন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২– জুলাই ২৩)

দিনটিতে কেউ কেউ অদ্ভুত আচরণ করতে পারে। যা আপনার কাছে রহস্যজনক হতে পারে। তবে পরিস্থিতি সন্ধ্যার একটু হলেও বদলাবে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪– আগস্ট ২৩)

দিনটিতে আপনি যে সব পরিবর্তন বাস্তবায়নের কথা ভাবছেন, সত্যিকার অর্থে আপনিই সে বিষয়ে বিচার করতে পারেন। তবে তারজন্য নিজেকে আপ টু ডেট থাকততে হবে। কর্মক্ষেত্রে কর্তব্য পালনে অঙ্গীকারবদ্ধ থাকবেন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩) 

নিঃসন্দেহে কর্মক্ষেত্রে সম্পূর্ণ নতুনভাবে শুরু করার সময়। চাকরির পরিবর্তন করতে পারবেন। খারাপ অভ্যাসগুলি ত্যাগ করুন। সহকর্মীর সঙ্গে সদ্ভাব রাখুন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

পরের কয়েক সপ্তাহ আপনার যতই সঞ্চয় হোক না কেন, আপনি নিশ্চিত হতে পারবেন না। পরিবারে আপনি আপনার সম্পূর্ণ ভূমিকা পালন করবেন। কর্মক্ষেত্রে ব্যস্ততা থাকবে, ফলে অভিযোগও থাকবে। 

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

দিনটিতে মনস্তাত্বিক প্রভাবগুলি সাড়া ফেলতে পারে। স্থিতি এবং পদোন্নতি ঘটতে পারে। অতীতে সমস্ত প্রচেষ্টা বর্তমানে উপার্জন বৃদ্ধিতে পরিণত হতে পারে।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

বিদেশ ভ্রমণের সুযোগ আছে। অংশীদার ব্যবসায়ে প্রয়োজনীয়নদের মতামতে গুরুত্ব নাও দিতে পারেন। নিজেকে সক্রিয় রাখুন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

আপনার নতুন দায়িত্ব নেওয়ার বিষয়ে প্রতিটি সুযোগ রয়েছে এবং এটি আপনার আর্থিক অবস্থার সাথে ঘনিষ্ঠভাবে আবদ্ধ থাকবে। তবে ইচ্ছেমত ব্যয় করার সুযোগ নেই। অর্থাভাব শক্তিশালী থাকবে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১  – ফেব্রুয়ারি ১৯)

ব্যবসায়ে আড়ালে অনেক কিছুই ঘটেছে, সেই সম্পর্কে আপনি অবগত, তবে বিচলিত হবেন না। বেশ কিছু ঘটনার অবস্থান অনুপলুদ্ধ হবে, তবে তার পুনরুদ্ধার পরে হবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

ব্যক্তিগতভাবে এবং পেশাগতভাবে, আজকের দিনটি গুরুত্বপূর্ণ হতে পারে। তবে পারিবারিক সম্পর্কের দিকে লক্ষ্য রাখুন। একটি বিষয় নিশ্চিত, একমাত্র আপনিই জানেন যে কোনটি সেরা, তাই অন্যদের ধারণা নিজের উপর চাপিয়ে নেবেন না।

এ সম্পর্কিত আরও খবর