মিথুনে মানসিক পরিপূর্ণতা, বৃশ্চিকে কঠোর পরিশ্রম

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 13:19:19

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

পরিবারে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পেতে পারেন। তা সদ্ব্যবহার করতে ভুলবেন না। কর্মভাবে বেশি মনোযোগ নিবেদনের মাধ্যমে সবকিছুই অর্জন করতে পারবেন। ভবিষ্যতের সম্পর্কে উদ্বিগ্নতা বজায় থাকবে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

দুঃখজনক ঘটনা গ্রাস করতে পারে, এড়িয়ে যান। বর্তমান পরিস্থিতি নিয়ে অভিযোগ না করে, বরং নিজের কল্পনা থেকে বেড়িয়ে আসুন। আপনি বেশি অনুভূতিপ্রবণ, তাই সমস্যা ডেকে আনতে পারেন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

মানসিক পরিপূর্ণতা, ব্যক্তিগত সাফল্যকে উৎসাহিত করবে। চমৎকার সম্পর্কের কিছু উৎস আপনার ধারে কাছেই আছে। সূক্ষ্ম প্রতিশ্রুতিকে বাস্তবায়িত করতে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগান।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

দিনটিতে কর্মক্ষেত্রে নিজের অবস্থান ফিরে পাওয়ার চেষ্টা করবেন। তবে আপনার প্রকৃত অবস্থা সম্পর্কে উপলব্ধি আছে কিনা তা সন্দেহজনক। সেক্ষেত্রে নিজে সঠিক থাকুন। কোনও বাধা আসতে পারে, সতর্ক থাকুন।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

বর্তমান পরিস্থিতি একটু সামলেই চলুন। সূক্ষ্ম মানসিক চাপ এবং মানসিক অনিশ্চয়তা, আপনাকে সংবেদনশীল করে তুলবে। একজন সহকর্মী হতাশ করতে পারে। বিভ্রান্ত হতে পারেন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

আপনি এখন একটি আদর্শ অবস্থানে আছেন। অন্যদের থেকে যা যা পাওনা আছে সহজেই ফেরত আসবে। যদিও কোনও কাজে মানসিক আবেদন প্রয়োজন হতে পারে।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

দিনটিতে কর্মক্ষেত্রে ভালও হবে, যদি সবাইকে একসঙ্গে নিয়ে চলতে পারেন। প্রত্যাশাগুলো অবাস্তব হতে পারে। হতাশ এবং ক্ষুণ্ণ হতে পারেন। কিছু বিষয়ে স্বীকারোক্তি করতে পারেন।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

কঠোর পরিশ্রম করতে হচ্ছে আপনাকে, যদিও সেটি অস্বীকার করার নয়। এখনও কিছু বিষয়ে ছার দেওয়া উচিত নয়। সৌভাগ্যের ওপর কিছু গরমিল আছে। তাই হাল ছাড়বেন না।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

চতুরতা এবং দৃষ্টিশক্তির গভীরতা দ্বারা অংশীদারী ব্যবসা এবং সহকর্মীদের অবাক করতে পারেন। আপনি এখন একটি মোটামুটি বড় পদক্ষেপের গুণাবলী বিবেচনা করছেন। আজ আর্থিক সমস্যাগুলি পরীক্ষা করার সময়। তবে মনে রাখবেন অর্থ -সুখ আনতে পারে না।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

নতুন পরিকল্পনা প্রণয়ন করতে পারেন। প্রয়োজন অভিজ্ঞদের সাথে কথা বলুন। নতুন চিন্তাভাবনা করুন এবং সহকর্মীদের কর্মে উৎসাহিত করুন। দিনটিতে সমস্ত গঠনমূলক সমালোচনার প্রশংসা করুন।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

কিছু বিষয়ে দ্বন্দ্বে থাকবেন। দিনটির কর্মভাবে শুরু আর শেষ কোথায় খুঁজে পাবেন না। কাজে ভুল করতে পারেন। সামাজিক বন্ধন ভেঙে যেতে পারে। আপনাকে কিছুক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হতে পারে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

দিনটিতে শান্ত নাও থাকতে পারেন। আবেগগতভাবে একটি আনন্দদায়ক দিন থাকবে। কিছু সম্পর্ক বিশেষভাবে অনুপ্রেরণাদায়ক প্রমাণিত হতে পারে। কর্মযোগ শুভ।

এ সম্পর্কিত আরও খবর