এ সপ্তাহটা কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 00:54:11

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

কর্মক্ষেত্রে উল্লেখযোগ্য সাফল্যের যোগ। দক্ষতা, পরিশ্রম এবং অধ্যাবসায়ে আশাতীত প্রশংসা। কর্মোন্নতি ও পদোন্নতি। ব্যবসায়ে প্রসারও অসম্ভব নয়। বহুসূত্রে প্রচুর ধনাগম। পৈত্রিক সম্পত্তি বিবাদ, তবে দক্ষতার সঙ্গে মীমাংসা ও পারিবারিক সুনাম এবং প্রভাব বৃদ্ধি। গবেষণায় সাফল্য ও দাম্পত্যে সুখ বৃদ্ধি। শারীরিক সতর্কতার দরকার। পরকীয়া ধরা পড়ে বিপত্তি। নতুন কর্মপ্রাপ্তির যোগ সপ্তাহটিতে বিরাজ করছে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

কর্মস্থলে সাফল্যে মনে প্রফুল্লতা। কর্মোন্নতি হবে দ্রুত। অভিনয় শিল্পী, শস্য ব্যবসায়ী ও কেমিক্যাল দ্রব্য উৎপাদকের জন্য শুভ সপ্তাহ। সন্তানসম প্রিয়জনের আচরণে মনোব্যথা। অর্থকরী প্রাপ্তি যোগ শুভ। অর্শ্বাদি কষ্ট, গলা ও হাঁটুর সমস্যা বাড়বে। প্রশাসনিক কর্মীদের দায়িত্ব বৃদ্ধি, বদলি ও পদোন্নতি হতে পারে। দাম্পত্য সু-সম্পর্ক। বিপরীত লিঙ্গ থেকে বিপদ। ধর্মীয় স্থানে ভ্রমণে আত্মিক শান্তি লাভ।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

কর্মদক্ষতার প্রকাশ ও প্রশংসাপ্রাপ্তি। ব্যবসায় উন্নতি। বিকল্প কর্মসংস্থানে মানসিক চিন্তামুক্তি। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। জমি গৃহাদি সম্পত্তি ক্রয়ে স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্ট। বন্ধুর শত্রুতায় অপযশ। সামাজিক কর্মে সুনাম এবং ধর্মকর্মে মনে শান্তি। মাথা ঠান্ডা রেখে চলুন ঘরে বাইরে। দাম্পত্যে নরমে গরমে কাটবে। শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে, আঘাত যোগ আছে।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

আত্মীয় সমাগমে ব্যয় বৃদ্ধি। বন্ধুদ্বারা ক্ষতি হতে পারে। দর্শন ও বিজ্ঞান গবেষণায় বড় সাফল্য ও সম্মান প্রাপ্তির যোগ। অতি উচ্চাসা, লোভের বশে ভুল সিদ্ধান্ত ও কর্মহানির আশঙ্কা। অর্থকরী উপার্জন যোগ অনুকূল। অবিবাহিতের বিবাহের যোগ আছে। দাম্পত্য সম্পর্কে ভালো থাকবে। সাইনাস, বুক ও পেটের সমস্যায় দেহকষ্ট। আঘাত যোগ আছে। মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। ধর্মকর্মে মন আকৃষ্ট হবে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

স্বাস্থ্য সর্তকতা দরকার। অসম রক্তচাপ ও সুগার, পেটে সংক্রমণ হতে পারে। আইন ও চিকিৎসা শাস্ত্রে বিদ্যার্থীদের বিশেষ অগ্রগতি। কর্মোন্নতি ও পদোন্নতি যোগ রয়েছে। ব্যবসা ভালো চলবে। ধনাগম মন্দ হবে না। শত্রু দমিত হলেও সতর্ক থাকুন। দাম্পত্যে শান্তি সুখ বজায় থাকবে। বাধাহীন প্রেম-প্রণয়। ভবিষ্যৎ চিন্তা বাড়বে হঠাৎ। ধর্মাচারণ হবে। জমির ব্যবসায় লাভ বাড়বে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

কর্মের সুখবর পেতে পারেন। নামি প্রতিষ্ঠান কর্মপ্রাপ্তি হতে পারে। কর্মের শুভত্ব বজায় থাকবে। ব্যবসায় উন্নতি, বড় কোনো বরাতে ভাগ্য তার সম্ভাবনা। স্ত্রীর স্বাস্থ্য বিষয়ে সতর্ক থাকুন। আইনজীবী ও হিসাব রক্ষকদের সুনাম ও সাফল্য। রক্তচাপ, ঘাড় শিরদাঁড়া ও পায়ের যন্ত্রণা দেহকষ্ট। দাম্পত্য সম্পর্কে চাপ আসতে পারে। মানসিক চঞ্চলতা বাড়বে। গ্রন্থপাঠ, সাহিত্য চর্চায় মানসিক প্রফুল্লতা।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

শিল্পি, সাহিত্যিকদের সুনাম বাড়বে। কর্মপ্রার্থীর নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসায় গতি থাকবে। আর্থিকদিক শুভ। ব্যবসায়ে এখনই বেশি অর্থ বিনিয়োগ বিরত থাকুন। গৃহের সর্বকনিষ্ঠ সদস্য দিকে নজর রাখুন। যে কোনো বিবাদ থেকে দূরে থাকুন, পুলিশি ঝামেলায় পড়তে পারেন। হঠাৎ দাম্পত্যে চাপ আসতে পারে। অস্থিসন্ধি ও গলা, বুকের সমস্যা দেহ কষ্টের আশঙ্কা।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

শারীরিক সমস্যা বাড়তে পারে। চর্মরোগ বা ঠান্ডার কারণে দেহকষ্ট। অথবা অশ্ব সমস্যায় ভুগতে হতে পারে। ইমারত ও খনিজ দ্রব্য ব্যবসায়ী, প্রতিরক্ষা কর্মীদের কর্ম সাফল্য ও সুনাম বৃদ্ধি। ব্যবসায় অগ্রগতি হবে। আর্থিক উন্নতি হবে দ্রুত। নতুন কর্ম লাভও হতে পারে। প্রিয়জনের আচরণে গৃহে শান্তির অভাব। ঝুঁকির কাজে বিপদে পড়তে পারেন। ধর্মচিন্তায় মনে শান্তি। ভ্রমণ পরিকল্পনা বাতিল করুন আপাতত।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

বহুকাঙ্খিত কর্মলাভ হতে পারে স্বদেশী বা বিদেশী প্রতিষ্ঠানে। বহুজাতিক সংস্থা ও আইটিকর্মী, রাজনীতি ও খাদ্য, বস্ত্র ব্যবসায়ীদের সুনাম সাফল্য ও অর্থনৈতিক উন্নতি হবে সবথেকে বেশি। সংখ্যাতত্ত্ব ও বাণিজ্য শাখার শিক্ষার্থীদের বিশেষ সাফল্য যোগ। দাম্পত্য শুভত্ব ক্রমবর্ধমান। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

কর্মক্ষেত্রে বড় সুখবর। নামী প্রতিষ্ঠানে ব্যবসায় অভাবনীয় বরাত প্রাপ্তিযোগ। কর্মের সাফল্য ও পদোন্নতি স্বীকৃতি। ব্যবসায় দ্রুত অগ্রগতি, বিশেষ করে জুয়েলারি, লৌহ ও যানবাহন ব্যবসায় মোটা উপার্জন যোগ। হঠাৎ অসুস্থতা ও পড়ে গিয়ে আঘাতের আশঙ্কা। কন্যাসন্তানের কর্ম সাফল্যে গর্ব। গৃহে আনন্দ উৎসবের যোগ, দাম্পত্যে চাপ, বিদ্যায় বাধা। আর্থিক শুভত্ব বৃদ্ধি।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

চাকরিজীবীদের কর্ম সাফল্য ও উন্নতি। ক্রয়-বিক্রয় ব্যবসায় দ্রুত অগ্রগতি। তবে ব্যবসায় বিনিয়োগে বিপদ। উকিল, অধ্যাপক, হিসাবনিরীক্ষকদের শুভ। মানসিক অস্থিরতা বাড়বে। পারিবারিক পারস্পরিক অবিশ্বাস ও চাপ বৃদ্ধি। স্বাস্থ্যহানি ও আঘাত লাগতে পারে। কন্যা সন্তানের শরীর খারাপের আশঙ্কা।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

মস্তিষ্ক ও নার্ভের গবেষণায় সাফল্য ও সম্মানযোগ। কর্ম ও ব্যবসায় বিলম্বিত অগ্রগতি। ধনাগম হবে একাধিক সূত্রে। কর্মপ্রাপ্তির অসম্ভব নয়। বিবাদ বিতর্ক ও পুলিশি ঝামেলায় আশঙ্কা। দাম্পত্য সম্পর্কে শীতলতার যোগ। বাধাহীন প্রেম। বাতের কষ্ট বাড়বে, চলাফেরার সতর্ক থাকতে হবে। সন্তানের শরীর খারাপ চিন্তা। নিকট ভ্রমণ যোগ। ধর্মচারণ হবে।

এ সম্পর্কিত আরও খবর