ওয়াশিংটনে ৩৫তম ফোবানা সম্মেলনের ফান্ডরেইজ ও টাউনহল সভা ২০ মার্চ

, প্রবাসী

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:34:10

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে আগামী ২০ মার্চ শনিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ এর ফান্ডরেইজ ডিনার ও টাউনহল সভা। সন্ধ্যা ৬টায় এই সভা ভার্জিনিয়ার হলিডে ইন এক্সপ্রেস হোটেল, ৬৪০১ ব্রান্ডন এভিনিউ, ষ্প্রাংফিল্ড, ভার্জিনিয়া ২২১৫ এ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ এর কনভেনার জি আই রাসেল ও সদস্য সচিব শিব্বীর আহমেদ।

অনুষ্ঠানে ফোবানা সেন্ট্রাল কমিটির কর্মকর্তা সহ ফোবানার সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। মাস্ক পরিধান বাধ্যতামূলক ও সামাজিক দূরত্ব বজায় রেখে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ এর স্বাগতিক কমিটির পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন সভাপতি ইনারা ইসলাম, কনভেনার জি আই রাসেল ও সদস্য সচিব শিব্বীর আহমেদ। অনুষ্ঠান সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ৫৭১-৪৩৫-৬৭২৮, ২০২-৫৭৭-১৪০০, ৭০৩-৩৮৯-৬৭৮৯, ৭০৩-২০৩-৬৭৪২, ৫৭১-২১৪-৮৭৮৯, ৫৭১-৩৩৭-৭২৭১ ও ২০২-৭০৫-৭৯০০ এ যোগাযোগ করবার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, আগামী সেপ্টেম্বর মাসের ২, ৩ ও ৪ তারিখ শুক্র, শনি ও রোববার তিন দিনব্যাপী ওয়াশিংটনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১। সম্মেলনের হোস্ট আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি (এবিএফএস)। সম্মেলনর ভেন্যু ওয়াশিংটনের নয়নাভিরাম গেলর্ড রিসোর্ট এন্ড ন্যাশনাল কনভেনশন, ন্যাশনাল হারবার, মেরিল্যান্ড।

সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পীসহ গুণীজনেরা অংশ নেবেন। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগোরিতে থাকবে প্রতিযোগিতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, মুভি ম্যারাথন, ফ্যাশন শো, সায়েন্স অ্যান্ড টেক ফেয়ার, জব ফেয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়শতবর্ষ পূর্তি, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি ও ছড়া পাঠের আসর, সাহিত্য আড্ডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন, ফোবানা ম্যারাথন, ফোবানা প্যারেডসহ নানামুখী আয়োজন। বিজ্ঞপ্তি।

 

এ সম্পর্কিত আরও খবর