কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন

, প্রবাসী

কবির আল মাহমুদ, স্পেন থেকে | 2023-08-30 01:56:31

স্পেনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কাতালোনিয়ার সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। নতুন কমিটি গঠনে সোমবার (৬ জুন) বার্সেলোনার স্থানীয় একটি হলে কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি আক্কাস মিয়ার সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এ আর লিটু এবং সাংগঠনিক সম্পাদক রেদোয়ান হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন।

প্রধানবক্তা ছিলেন কাতালোনিয়া বিএনপির সভাপতি শফিউল আলম শফি। বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. সেলিম হোসেন, আসলাম ফকির লিটন এবং কাতালোনিয়া বিএনপির সাধারণ সম্পাদক আজমান আলী প্রমুখ।

এছাড়া কাতালোনিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন রশীদ, কাতালোনিয়া জিয়া পরিষদের আহ্বায়ক নজরুল ইসলাম, বিএনপি নেতা শিপলু আহমেদ নিয়াজী, যুবদলের সাবেক সভাপতি শফিক খান, কাতালোনিয়া যুবদল সভাপতি ফয়সল আহমদ, জাতীয়তাবাদী ও বিএনপির স্বেচ্ছাসেবক দলের নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষাংশে প্রধান অতিথি নাসির আহমেদ শাহীন সদস্য সংগ্রহের জন্য স্বেচ্ছাসেবক দল কাতালোনিয়ার সভাপতি আক্কাস মিয়া ও সাধারণ সম্পাদক এ আর লিটুকে দলীয় ফরম বিতরণের মাধ্যমে এই সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন করেন।

সভাপতির বক্তব্যে আক্কাস মিয়া, নেতাকর্মীদের প্রতি প্রতিহিংসা ভুলে প্রতিযোগীতার রাজনীতি করার আহ্বান জানান এবং সকলকে নিয়ে সুন্দর কমিটি উপহার দিতে কাজ করে যাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এ সম্পর্কিত আরও খবর