ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

, প্রবাসী

নিউইয়র্ক থেকে, সালাউদ্দিন আহমেদ | 2023-09-01 16:00:54

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ ইনক’র ২০২০-২০২১ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১ ডিসেম্বর) নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। এতে সংগঠনের সাবেক সভাপতি মোহাম্মদ হোসেন খান সভাপতি ও মোহাম্মদ গোলাম মোস্তফা পুনরায় সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন।

এদিন জ্যাকসন হাইটসের টক অব দ্যা টাউন রেষ্টুরেন্টে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অ্যাসোসিয়েশনের ১৮ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার তৈয়বুর রহমান হারুন। কমিশনের সদস্যদ্বয় ছিলেন মো. আইনুল ইসলাম খান ও রীনা সাহা।

এদিন অ্যাসোসিয়েশনের সভাপতিত্ব এবং স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি স্বপন বড়ুয়া। এছাড়াও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম মোস্তফা। সভায় সংগঠনের সাবেক চার সভাপতিকে নিয়ে একটি প্রেসিডিয়াম গঠন করা হয়।

প্রেসিডিয়ামের সদস্যরা হলেন প্রাক্তন সভাপতি স্বপন কুমার বড়ুয়া, আবুল কালাম আজাদ তালুকদার, মো. তাজুল ইসলাম ও মোল্লা মুনিরুজ্জামান।

পরে এক সাংবাদিক সম্মেলনে নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ হোসেন খান ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আলী ইমাম শিকদার, সাঈদা আক্তার লিলি, আবুল কালাম আজাদ তালুকদার, মোহাম্মদ মিজানুর রহমান, আব্দুস সবুর, মনোয়ারুল ইসলাম, গাজী শামসুদ্দীন, আহসান হাবীব, হাসান মাহমুদ, মুহাম্মদ ফজলুর রহমান ও শেখ সিরাজুল ইসলাম।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন ইউএসএ ইনক’র ২০২০-২০২১ সালের কার্যকরী কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ হোসেন খান, সিনিয়র সহ সভাপতি- সাঈদা আক্তার লিলি, সহ সভাপতি- এম এস আলম ও মোহাম্মদ শামসুদ্দীন গাজী, সাধারণ সম্পাদক- মোহাম্মদ গোলাম মোস্তফা, কোষাধ্যক্ষ- মো. হানিফ মজুমদার, সাংস্কৃতিক সম্পাদক- রওশন আরা বেগম, দফতর সম্পাদক- সাইফুল ইসলাম, রিচার্স ও পাবলিকেশন্স সম্পাদক- মো. লিয়াকত আলী।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান, মো. আজহার আলী খান, অনুপ কুমার দাস, মো. আব্দুস সালাম ও মো. ইউসুফ আলী।

এ সম্পর্কিত আরও খবর