উপদেষ্টা করোনা পজিটিভ, কোয়ারেন্টাইনে ট্রাম্প দম্পতি

, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 10:35:46

ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ উপদেষ্টা হোপ হিকস করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে কোয়ারেন্টাইনে গেলেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া।

এক টুইট বার্তার মাধ্যমে ট্রাম্প নিজে এ তথ্য নিশ্চিত করেছে বলে শুক্রবার (২ অক্টোবর) বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে।

জানা গিয়েছে মিনেসোটা থেকে একটি সভা করে ফেরার সময় অসুস্থ বোধ করেন হিকস। তাকে প্লেনেই আইসোলেট করা হয়। পরে তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে।

রাষ্ট্রপতি নির্বাচনের ট্রাম্পের সিডিউল এখন ভর্তি। তাই তিনি আদৌ কোয়ারেন্টাইনে যাবেন কিনা সেই নিয়ে প্রশ্ন ছিল। পরে অবশ্য ট্রাম্প টুইট করেন যে তিনি ও ফার্স্ট লেডি এখন করোনা টেস্টের রেজাল্টের অপেক্ষা করছেন। তবে ততক্ষণে তারা কোয়ারেন্টাইন প্রক্রিয়া শুরু করছেন বলে লিখেছেন ট্রাম্প।

হোয়াইট হাউসে আগেই ঢুকেছে করোনা, কিন্তু তারা কেউ হিকসের মতো দৈনিক ট্রাম্পের সংস্পর্শে আসতেন না। সেই কারণেই ঝুঁকি নিচ্ছেন না ডোনাল্ড ট্রাম্প। চলতি সপ্তাহে বেশ কয়েকবার ট্রাম্পের সঙ্গে যাতায়াত করেছেন হোপ হিকস। ২০১৬ সালের নির্বাচনে তিনি ট্রাম্পের মুখপাত্রের কাজ করেছিলেন। এরপর তিনি হোয়াইট হাউজে কম্যুনিকেশনস ডিরক্টেরের পদে নিযুক্ত হয়েছিলেন। এবারের ভোটের আগে ফের তিনি উপদেষ্টা রূপে ট্রাম্প টিমের সঙ্গে যুক্ত হয়েছেন।

শুক্রবার ট্রাম্পের একটি ফান্ডরেজার আছে ওয়াশিংটনে। তারপর তার নির্বাচনী সভায় অংশ নিতে ফ্লোরিডায় যাওয়ার কথা জন্য।

এ সম্পর্কিত আরও খবর