ইমরানের প্রধানমন্ত্রীত্ব পাকিস্তানের সৌভাগ্য: বুশরা

এশিয়া, আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 13:17:52

ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়া পাকিস্তানের জন্য সৌভাগ্যের বলে মন্তব্য করেছেন বুশরা ইমরান। দেশটির গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা ইমরান এ মন্তব্য করেন।

বুশরা ইমরান বলেন, ইমরান খান শুধু একজন রাজনীতিক নন তিনি একজন প্রকৃত নেতা। পাকিস্তানের নাগরিকদের কল্যাণ ছাড়া তার আর কোনো উদ্দেশ্য নেই। এটি একটি দেশের জন্য অবশ্যই সৌভাগ্যজনক। এর আগে এই দায়িত্বে যারা ছিলেন তাদের থেকে কম সময়ে তিনি সমস্যা সমাধানের চেষ্টা করবেন। মানুষের উপকার করতে তিনি কখনোই পিছপা হন না। এ জাতিকে আল্লাহতায়ালা এমন একজন প্রধানমন্ত্রী দিয়েছেন যিনি মানুষকে রক্ষা করবেন।

বিধবা, নারী ও শিশুদের কল্যাণে ইমরান খান কাজ করবে উল্লেখ করে বুশরা জানান, পাকিস্তানের নতুন এই নেতা দেশের বিধবা, নারী ও শিশুদের রক্ষা করবেন। তাদের নিরাপত্তা বিধান করবেন। তাদের কল্যাণে যেসব কর্মসূচি হাতে নেওয়া দরকার, তার সবই তিনি গ্রহণ করবেন।

বুশরা ইমরান পীর (আধ্যাত্মিক গুরু) হলেও তাকে এখন দেশটির ফার্স্ট লেডি হিসেবে উল্লেখ করছেন সব মহল। এ পরিবর্তনের বিষয়ে তিনি বলেন, এই পরিবর্তন আল্লাহতায়ালার দান। এক সময় মানুষ আমার কাছে আসত আল্লাহর নৈকট্য লাভের আশায়। কিন্তু এখন মানুষ আমার কাছে আসে ইমরান সাহেবের কাছে যাওয়ার জন্য।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লাহোরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তেহরিক-ই-ইনসাফ প্রধান ইমরান খান ও আধ্যাত্মিক গুরু বুশরা। ধর্মোপদেশ নিতে ইমরান বুশরার কাছে যাতায়াত করতেন বলে জানা গেছে। সেখান থেকেই তাদের পরিচয় ও প্রণয়।

পাকিস্তানের পাঞ্জাবে জন্মগ্রহণ করেন বুশরা মানেকা। বুশরা প্রথম খাওয়ের মানেকা নামের একজন কাস্টমস কর্মকর্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৭ সালে বিবাহ বিচ্ছ্বেদ হয় বুশরা ও খাওয়ের এর। এরপর চলতি বছরে ফের বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইমরান খানের সঙ্গে।

ইমরানের প্রথম স্ত্রী ব্রিটিশ জেমিমা গোল্ডস্মিথ। তার সঙ্গে ইমরানের বিয়ে হয় ১৯৯৫ সালে। ২০০৪ সালে তাদের বিচ্ছেদ হয়। ওই সংসারে দুই ছেলে রয়েছে।

ইমরান ২০১৫ সালে টেলিভিশন উপস্থাপিকা রিহাম খানকে বিয়ে করেন। এ বিয়ে টেকে মাত্র ১০ মাস। এখন রিহাম খান ইমরানের অন্যতম সমালোচক।

এ সম্পর্কিত আরও খবর